ময়মনসিংহে মিছিল নিয়ে প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিচ্ছেন নেতাকর্মীরা

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ মার্চ ২০২৩, ১১:৩২ | প্রকাশিত : ১১ মার্চ ২০২৩, ১১:১৭

ময়মনসিংহের সার্কিট হাউস ময়দানে আজ শনিবার অনুষ্ঠিত হবে আওয়ামী লীগের বিভাগীয় জনসভা। এতে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। জনসভায় ময়মনসিংহ, নেত্রকোনা, শেরপুর ও জামালপুর থেকে অন্তত ১০ লাখ লোকের সমাগম হবে বলে আশা করছেন নেতারা। প্রধানমন্ত্রী এ জনসভায় ময়মনসিংহবাসীর জন্য ৩ হাজার ৩৩২ কোটি টাকার ‘উন্নয়ন উপহার’ দেবেন। এতে সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম।

প্রায় ৫ বছর পর ময়মনসিংহে প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে বর্ণিল সাজে সেজেছে পুরো নগরী। জনসভা সফল করতে আজ সকাল থেকে আশপাশের বিভিন্ন জেলা ও উপজেলার নেতাকর্মীরা মিছিল নিয়ে সভাস্থলে আসতে শুরু করেন। নারীরা নানা রঙের শাড়ি পরে, পুরুষরা এক রঙের টি-শার্ট পরে ও ক্যাপ মাথায় দিয়ে বাদ্য বাজিয়ে মিছিল করতে করতে সভাস্থলে আসছেন।

সকাল থেকে সভামঞ্চে চলছে বঙ্গবন্ধুর ভাষণ। প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে শহরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। বিভিন্ন পয়েন্টে গাড়ি থেকে নেমে নেতাকর্মীরা হেঁটে মিছিল নিয়ে সভাস্থলে যাচ্ছেন।

ময়মনসিংহের জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান জানান, শনিবার দুপুর ১টায় প্রধানমন্ত্রী হেলিকপ্টারে ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে পৌঁছাবেন। সেখান থেকে সার্কিট হাউসে গিয়ে বিশ্রাম নেওয়ার পর প্রধানমন্ত্রী ৭৩টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন এবং ৩০টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিকাল ৩টায় সার্কিট হাউস মাঠে আওয়ামী লীগ আয়োজিত বিভাগীয় জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন ।

উল্লেখ্য, ২০১৮ সালের ২ নভেম্বর ময়মনসিংহ নগরীর ঐতিহাসিক সার্কিট হাউজ ময়দানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেষবারের মতো জনসভায় বক্তব্য দিয়েছিলেন। দীর্ঘ পাঁচ বছর পর এই নগরীতে আবার আসছেন তিনি।

(ঢাকাটাইমস/১১মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

নগরকান্দায় গভীর রাতে আগুনে পুড়ে ছােই চারটি দোকান

রাজবাড়ীতে মালবাহী ট্রেন লাইনচ্যুত, রেল যোগাযোগ বন্ধ

মাধবপুরে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে পাঁচজন নিহত

সরিষাবাড়িতে অর্থ আত্মসাতের অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ সাতজনের বিরুদ্ধে দুদকের মামলা

ফরিদপুরে রিকশা চালকদের মাঝে ছাতা-পানি বিতরণ জেলা প্রশাসনের

এক জমি পরিষ্কারের আগুনে পুড়ল আরও ২৫ বিঘার ভুট্টা

জানাজায় গিয়ে আইফোন হারালেন ধর্মমন্ত্রী

উপজেলা নির্বাচন: নোয়াখালীর সুবর্ণচরে প্রতিপক্ষের কর্মীকে পিটিয়ে জখম করলেন চেয়ারম্যান

ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম

মাছের সঙ্গে এ কেমন শত্রুতা

এই বিভাগের সব খবর

শিরোনাম :