কাঠগড়ায় শাকিব খানকে যা বললেন বিচারক

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মার্চ ২০২৩, ১৬:৪৭

প্রযোজক রহমতউল্লাহর বিরুদ্ধে টেলিভিশনে মিথ্যা ও মানহানিকর বক্তব্য দেয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন চিত্রনায়ক শাকিব খান।

সোমবার (২৭ মার্চ) দুপুর ১২টা ৫০ মিনিটে ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক জুলফিকার হায়াতের আদালতে হাজির হন অভিনেতা শাকিব। পরে জবানবন্দি দেয়ার জন্য কাঠগড়ায় যান। এ সময় তাকে আদালতে সময়মত আসার কথা বলেন বিচারক।

শাকিব কাঠগড়ায় উঠলে তাকে বিচারক বলেন, ‘সময়মত আসতে হবে। আগের দিনই বলে দেয়া হয়েছে কখন আসতে হবে।’

বিচারকের একথার জবাবে অভিনেতা বলেন, ‘জি স্যার।’ পরে বিচারক বলেন, ‘আপনার আইনজীবীর তো এটা ভালো জানার কথা।’

এরপর ঢালিউড সুপারস্টার শপথ বাক্য পাঠ করে জবানবন্দিতে বলেন, ‘রহমত উল্লাহ আমার নামে টেলিভিশনে মিথ্যা বক্তব্য দিয়েছেন। তিনি হঠাৎ দেশে আসেন। হঠাৎ বক্তব্য দিয়ে পালিয়ে যান। তিনি বলেছেন, আমি অস্ট্রেলিয়া থেকে দুইবার পালিয়ে এসেছি। অথচ আমার বিরুদ্ধে অস্ট্রেলিয়ায় এ ধরনের কোনো অভিযোগ নেই। এমনকি মামলাও হয়নি।’

পরে বিচারক বলেন, ‘ঠিক আছে, আপনি স্বাক্ষর করে যাবেন। পরে আদেশ দেয়া হবে।’

তারপর চিত্রনায়ক স্বাক্ষর করে বের হয়ে যান আদালত থেকে। এর কিছুক্ষণ পর মামলার আদেশ দেন বিচারক। বিষয়টি তদন্ত করে আগামী ৬ জুন প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেয়া হয় পিবিআইকে।

এর আগে গত ২৩ মার্চ চাঁদা দাবি ও হত্যার হুমকির অভিযোগ এনে অস্ট্রেলিয়া প্রবাসী প্রযোজক রহমত উল্লাহর নামে আদালতে মামলা করেন শাকিব। এরপর ঢাকার সাইবার ট্রাইব্যুনালে এ এম জুলফিকার হায়াতের আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করতে যান অভিনেতা। ওই দিন মামলা ফাইলিংয়ের সময় চলে যাওয়ায় মামলা না নিয়ে তার আইনজীবীকে ২৭ মার্চ আসতে বলা হয়।

(ঢাকাটাইমস/২৭মার্চ/এলএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :