নোয়াখালীতে পিকআপচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০২৩, ২১:০১

নোয়াখালীর মাইজদী-চৌমুহনী সড়কের মাইজদী বাজার এলাকায় একটি পিকআপভ্যান চাপায় জুয়েল সাহা (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় অপর মোটরসাইকেল আরোহী শ্যামল সাহা (৩২) ও পথচারী কেয়া বেগম (৩৪) গুরুতর আহত হন।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে মাইজদী বাজার গ্রীন হল কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জুয়েল সাহা নোয়াখালী পৌর এলাকার মাস্টার পাড়ার দিলীপ সাহার ছেলে, তিনি একটি কোম্পানিতে স্টোরকিপার হিসেবে কর্মরত ছিলেন। আহত শ্যামল সাহা মাস্টারপাড়া এলাকার বাসিন্দা, তিনি নোয়াখালী সরকারি কলেজে কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত আছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিজ বাসা থেকে মোটরসাইকেল যোগে বন্ধু শ্যামলকে নিয়ে নিজ কর্মস্থল দত্তবাড়ির মোড় এলাকায় যাচ্ছিলেন জুয়েল। পথে তাদের মোটরসাইকেলটি মাইজদী বাজার গ্রীন হলের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির একটি পিকআপ ভ্যান উল্টে গিয়ে তাদের মোটরসাইকেলকে চাপা দিলে তারা গুরুতর আহত হয়। পরে আহতদের উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতাল ও পরে তাদের দুজনের অবস্থার অবনতি হলে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে মারা যায় জুয়েল।

স্থানীয় একাধিক ব্যক্তি বলেন, গ্রীন হলের সামনে সড়কের পশ্চিম পাশ থেকে একটি অটোরিকশার সামনে দিয়ে হেঁটে সড়ক পার হচ্ছিলেন কেয়া বেগম নামে এক নারী। এসময় অটোরিকশার পেছনে থাকা পিকআপভ্যানটি অটোরিকশাকে অতিক্রম করে সামনে যাওয়ার চেষ্টা করলে কেয়া বেগম পিকআপের সামনে পড়লে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে সড়কের বিপরীত পাশে থাকা মোটরসাইকেল ও কেয়া বেগমকে চাপা দেয় গাড়িটি। এতে জুয়েল, শ্যামল ও কেয়া বেগম পিকআপ চাপায় গুরুতর আহত হন।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, মোটরসাইকেল আরোহী জুয়েল সাহা ঢাকা নেওয়ার পথে মারা গেছে বলে আমরা শুনেছি। ঘটনাস্থল থেকে দুর্ঘটনার শিকার গাড়ি দুটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/০৮এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফরিদপুরে রিকশা চালকদের মাঝে ছাতা-পানি বিতরণ জেলা প্রশাসনের

এক জমি পরিষ্কারের আগুনে পুড়ল আরও ২৫ বিঘার ভুট্টা

জানাজায় গিয়ে আইফোন হারালেন ধর্মমন্ত্রী

উপজেলা নির্বাচন: নোয়াখালীর সুবর্ণচরে প্রতিপক্ষের কর্মীকে পিটিয়ে জখম করলেন চেয়ারম্যান

ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম

মাছের সঙ্গে এ কেমন শত্রুতা

পাথরঘাটায় সাংবাদিকদের নামে সাইবার মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন 

চুয়াডাঙ্গায় ৬ বছরের শিশু ধর্ষণ মামলায় বৃদ্ধ গ্রেপ্তার

তীব্র গরমে ধান কাটতে গিয়ে কৃষকের মৃত্যু

শিশু ঝুমুরকে ধর্ষণ ও হত্যার বর্ণনা দিতে গিয়ে কাঁদলেন র‌্যাব কর্মকর্তা

এই বিভাগের সব খবর

শিরোনাম :