‘মিস ইন্ডিয়া ২০২৩’ বিজয়ী নন্দিনী গুপ্তা, জানুন তার সম্পর্কে

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০২৩, ১০:৩০

ভারতে সুন্দরী প্রতিযোগিতার সবচেয়ে বড় আসর ‘মিস ইন্ডিয়া ২০২৩’-এর বিজয়ী হলেন রাজস্থানের নন্দিনী গুপ্তা। শনিবার রাতে জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে তার মাথায় উঠল দেশটির সবচেয়ে জনপ্রিয় সৌন্দর্য প্রতিযোগিতার মুকুট।

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে চলা ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার ৭১তম আসরে নন্দিনীই এবার ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন। ১৯ বছরের নন্দিনী গুপ্তা কোটার বাসিন্দা। তিনি বিজনেস ম্যানেজমেন্ট ডিগ্রি নিয়েছেন।

মিস ইন্ডিয়া সংস্থার মতে, রতন টাটা নন্দিনীর জীবনে সবচেয়ে প্রভাবশালী ব্যক্তি। তিনি মানবতার জন্য সবকিছু করেন এবং এর বেশির ভাগই দাতব্য কাজে দান করেন। লাখ-লাখ মানুষের প্রিয় এদিকে সর্বদা মাটির মানুষ।’

সঙ্গে আরেক সাক্ষাৎকারে নন্দিনী জানিয়েছেন, তিনি ফলো করেন প্রিয়াঙ্কা চোপড়াকেও। দেশি গার্লের একাধিক কৃতিত্ব তাকে জীবনে অনুপ্রাণিত করে।

অফিসিয়াল মিস ইন্ডিয়া ইনস্টাগ্রাম পেজ থেকে নন্দিনীর জয়ের মুহূর্তের একটি ছবি ক্যাপশনসহ পোস্ট করা হয়েছে। যেখানে লেখা, ‘বিশ্ব- তিনি এসে গেছেন। নন্দিনী গুপ্তা আমাদের মঞ্চ জয় করেছেন এবং তার সহনশীলতা, সৌন্দর্য, আকর্ষণ আমাদের হৃদয় দখল করে নিয়েছেন। আমরা খুব গর্বিত এবং মিস ওয়ার্ল্ড মঞ্চে তাকে দেখার জন্য অপেক্ষা করতে পারছি না। আমরা আপনাদের জার্নির জন্য, মুকুট অর্জনের জন্য যে কঠোর পরিশ্রম করেছেন তার জন্য গর্বিত। আপনি সারাজীবন এরকমই উজ্জ্বল থাকুন। সকলে ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড নন্দিনী গুপ্তাকে স্বাগত জানান।’

প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছেন দিল্লির শ্রেয়া পুঞ্জা এবং মণিপুরের থাউনাওজাম স্ট্রেলা লুওয়াং হয়েছেন দ্বিতীয় রানার আপ। ইভেন্টে কার্তিক আরিয়ান এবং অনন্যা পাণ্ডে পারফর্ম করেন। মনীশ পাল এবং ভূমি পেডনেকর ছিলেন অনুষ্ঠানের সঞ্চালক।

(ঢাকাটাইমস/১৬এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :