‘তাহসানকে বিয়ে করা ভুল ছিল’ বিতর্কে মুখ খুললেন মিথিলা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০২৩, ১৫:৩৫

অর্ধ যুগ আগে তাহসান রহমানের সংসার ছেড়েছেন অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা। তবে আলোচিত এ জুটিকে নিয়ে চর্চা এখনো থামেনি। বরং সম্প্রতি তা আরও মাথাচাড়া দিয়ে উঠেছে। যার নেপথ্যে মিথিলার করা কয়েকটি মন্তব্য। তিনি নাকি সম্প্রতি বলেছিলেন, তাহসানকে বিয়ে করা তার জীবনের বড় ভুল ছিল।

এ নিয়ে গায়ক-অভিনেতা তাহসানের ভক্তদের রোষের মুখে পড়েন মিথিলা। সামাজিক মাধ্যমে হয় আলোচনা-সমালোচনা। অবশেষে সেই বিষয় নিয়ে মুখ খুললেন মিথিলা। জানালেন সত্যিটা যে আসলে তিনি কী বলেছিলেন, আর কী প্রচার করা হয়েছে।

মিথিলা সংবাদমাধ্যমের কাছে দাবি করেছেন, তার বলা কথাগুলো ভুলভাবে উপস্থাপন করা হয়েছে। অভিনেত্রী জানান, ‘আমি বলেছিলাম, কম বয়সে মেয়েদের বিয়ে করা ঠিক নয়। কম বয়সে বিয়ে করে আমি ভুল করেছি। সম্ভবত কোভিডের মধ্যে একটি ইউটিউব চ্যানেলে এই কথাগুলো বলেছিলাম।’

মিথিলার ভাষ্য, ‘আমি যখন বিয়ে করি, তখন ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাষ্ট্রবিজ্ঞানের তৃতীয় বর্ষের ছাত্রী, বয়স ২৩। এখন বড় হয়েছি, বুঝতে শিখেছি। এখন আমার মনে হয়, ২৩ বছর বয়সে ছাত্রী থাকা অবস্থায় বিয়ে করা আসলেই উচিত হয়নি আমার। কেন বলেছি, আমার অনেক মেয়ে ভক্ত আছেন। আমাকে অনেকে রোল মডেল ভাবেন, তাদের উদ্দেশে এসব বলা।’

অভিনেত্রী আরও বলেন, ‘আমি এখনো বলব, সাধারণত সব মেয়েরই লেখাপড়া শেষ করে নিজের পায়ে দাঁড়িয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া উচিত। কারণ, আমাদের সমাজে এখনো মেয়েদের চলার পথ মসৃণ নয়।’ অর্থাৎ মিথিলার দাবি মোতাবেক, তিনি তার বক্তব্যের কোথাও প্রাক্তন স্বামী তাহসানের নাম উল্লেখ করেননি।

২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন তাগসান-মিথিলা। আইরা নামে তাদের একটি কন্যাসন্তান রয়েছে। ২০১৭ সালে দীর্ঘ ১১ বছরের দাম্পত্যের ইতি টানেন তারকা জুটি। এর প্রায় দুই বছর পর ২০১৯ সালের ডিসেম্বরে ওপার বাংলার পরিচালক সৃজিত মুখার্জীকে বিয়ে করে বর্তমানে তার সঙ্গেই সংসার করছেন মিথিলা।

(ঢাকাটাইমস/১৬এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :