প্রীতমের থেকে কত ঈদ সালামি পেলেন শেহতাজ? জানলে চমকে উঠবেন

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২৩, ১১:৩০

দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের পর গত বছরের অক্টোবরে বিয়ে করেছেন গায়ক-অভিনেতা প্রীতম হাসান ও অভিনেত্রী শেহতাজ মনিরা হাশেম। বিয়ের পর একসঙ্গে এটাই তাদের প্রথম ঈদ।

ঈদের দিন দুপুর পর্যন্ত স্টুডিও থেকে প্রীতমের ফেরার অপেক্ষায় ছিলেন শেহতাজ। তার অপেক্ষার পালা শেষ করে তিনটার পর শ্বশুরবাড়িতে আসেন গায়ক। শেহতাজ ভেবেছিলেন প্রীতম এলেই আগে ঈদের সালামি চাইবেন।

কিন্তু শেহতাজকে অবাক করে চাওয়ার আগেই ঈদ সালামি দিয়ে দেন প্রীতম। কিন্তু স্বামীর কাছ থেকে কত টাকা সালামি পেলেন শেহতাজ? পরিমাণটা জানলে চোখ কপালে উঠবে আপনারও। কারণ, স্ত্রীকে প্রীতম যে টাকা সালামি দিয়েছেন, তা দিয়ে একটা নিম্ন-মধ্যবিত্ত পরিবার দিব্যি তিন মাস চলতে পারবে।

এ নিয়ে একটি সংবাদমাধ্যমকে শেহতাজ বলেন, ‘আমাদের যখন সম্পর্ক শুরু হয়, তখন থেকেই ঈদে সালামি পাই। প্রীতম ঈদে দেখা করতে এসে আমাকে সালামি দিত। বিয়ের পরে এবার দেবে কি না জানতাম না। দুপুরে বাসায় এসেই ঈদ সালামি দিয়েছে।’

অভিনেত্রী বলেন, ‘যখন প্রেম ছিল, তখন আরও বেশি টাকা সালামি পেয়েছি। এবার সে ফিফটি কে (৫০ হাজার) টাকা সালামি দিয়েছে। কত দিয়েছে, সেটা ম্যাটার না। এটা ভালোবাসা। সে যে আমার সঙ্গে এই ভালোবাসা দেখিয়েছে, সেটাই আমার ঈদের আনন্দ।’

পাঁচ বছর আগে প্রীতমের ‘জাদুকর’ গানের শুটিংয়ের সময় দুজনের ভালো লাগা শুরু হয়, পরে প্রেম। সেই গানের মিউজিক ভিডিওর মডেল ছিলেন শেহতাজ। মডেলিং দিয়ে শোবিজে যাত্রা শুরু শেহতাজের। পরে বেশ কয়েকটি টিভি নাটকেও অভিনয় করেছেন।

(ঢাকাটাইমস/২৩এপ্রিল/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :