বাংলাদেশে ‘পাঠান’-এর মুক্তিকে ঘিরে কেক কেটে শাহরুখ ভক্তদের উল্লাস

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ মে ২০২৩, ১৫:৪৩ | প্রকাশিত : ১২ মে ২০২৩, ১৫:২৬

অনেক চড়াই-উৎরাই পেরিয়ে অবশেষে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেল বলিউড কিং শাহরুখ খানের বহুল আলোচিত সিনেমা ‘পাঠান’। শুক্রবার থেকে দেশের ৪১ প্রেক্ষাগৃহে দেখা যাচ্ছে সিনেমাটি।

এদিকে ‘পাঠান’ বাংলাদেশে মুক্তির আগমহুর্তে বসুন্ধরা শপিংমলের সামনে কেক কেটে উল্লাস করেছেন একদল শাহরুখ ভক্ত। তাদের ভাষ্য, ‘আমরা শাহরুখ খানের বাংলাদেশি ভক্ত। এতদিন তার ছবি ছোটপর্দায় দেখে আসছিলাম, এবার আমাদের নিজেদের দেশের হলে দেখতে পাবো। এটা আমাদের জন্য দারুণ ভালোলাগার বিষয়।’

এদিন দুপুর ১২টার দিকে বসুন্ধরা সিটি শপিংমলে অবস্থিত স্টার সিনেপ্লেক্সে ‘পাঠান’-এর প্রথম শো হাউজফুল দেখা যায়।

সিনেপ্লেক্স কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে জানা যায়, প্রতিদিন তারা পাঠানের ছয়টি করে শো চালাবে। এরই মধ্যে সিনেমার আগামী দুই-তিন দিনের অধিকাংশ টিকিট অগ্রিম বিক্রি হয়ে গেছে।

বাংলাদেশে ‘পাঠান’ আমদানি করেছে ‘অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট’র কর্ণধার চরচ্চিত্র নির্মাতা অনন্য মামুন। সাফটা চুক্তির আওতায় ছবিটি এসেছে। দেশের ৪১ প্রেক্ষাগৃহে মোট ২০৬টি প্রদর্শনী হচ্ছে ‘পাঠান’-এর।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে শাহরুখ খানের নায়িকা দীপিকা পাড়ুকোন। ভিলেন চরিত্রে আছেন জন আব্রাহাম। আরও আছেন আশুতোষ রানা ও ডিম্পল কাপাডিয়া। ক্যামিও চরিত্র আছেন সালমান খান।

সিনেমাটি ইতোমধ্যে বলিউডে ব্লকবাস্টার তকমা পেয়েছে। বিশ্বব্যাপী ১৩০০ কোটি টাকারও বেশি আয় করেছে। আমদানিকারক অনন্য মামুনের আশা, বাংলাদেশেও তুমুল ব্যবসা করে শাহরুখ খানের ‘পাঠান’।

(ঢাকাটাইমস/১২মে/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :