শ্রীপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন এক যুবক নিহত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মে ২০২৩, ১৭:০৪

গাজীপুরের শ্রীপুরে বরমী ইউনিয়নের মাইজপাড়া এলাকায় ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন আকরাম হোসেন শরীফ (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন।

স্থানীয়রা নিহত যুবকের খণ্ডিত দেহ রবিবার ভোরের দিকে বরমী ইউনিয়নের মাইঝপাড়া কমলা পুকুর পাড়া এলাকায় রেললাইনের পাশে ওই যুবকের লাশ দেখে স্টেশন মাস্টারকে খবর দেন। পরে খবর পেয়ে লাশটি উদ্ধার করে রেলওয়ে পুলিশ।

নিহত আকরাম হোসেন শরীফ (২৮) উপজেলা বরমী ইউনিয়নের নিমাইচালা গ্রামের আফির উদ্দিন ওরফে চিকন আলীর ছেলে। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন।

নিহতের স্বজনদের বরাত দিয়ে স্থানীয় ইউপি মেম্বার মোক্তার হোসেন বলেন, শরীফ মানসিক ভারসাম্যহীন ছিলেন। এলাকার বিভিন্ন স্থানে ঘুরে বেড়াতো। আজকে সকালে মাইঝপাড়া কমলা পুকুর পাড় এলাকায় খণ্ডিত মরদেহ দেখে স্থানীয়রা। পরে আশপাশে খবর হলে নিহতের পরিবারের সদস্যরা এসে শরীফের গায়ের পোশাক দেখে তার লাশ চিহ্নিত করে। লাশটি একাধিক টুকরো হয়ে রেললাইনের পাশে পড়েছিল। মাথা থেকে শরীরের দূরত্ব ছিল ১০০ ফিট। হাতের অংশ পাওয়া যায়নি।

শ্রীপুর রেলওয়ে স্টেশন অফিসার শামীমা আক্তার বলেন, জয়দেবপুর-গফরগাঁও রেলপথের শ্রীপুর উপজেলার বরমীর মাইঝপাড়া রেলক্রসিং থেকে একটু সামনে ৩৩৭/৮ থেকে ৩৩৮/০ এলাকায় ট্রেনে কাটা পড়ে ওই যুবকের মৃত্যু হয়েছে। আমরা সকালের দিকে সংবাদ পেয়ে রেলওয়ে পুলিশকে খবর দিয়েছি। পরে দুপুরের দিকে তার লাশটি উদ্ধার করে নিয়ে যায়। কেন ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছেন এ বিষয়টি স্টেশন অফিসার সঠিক কোন উত্তর দিতে পারেনি।

(ঢাকাটাইমস/১৪মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :