চুয়াডাঙ্গায় নাশকতা মামলায় বিএনপির ২১ নেতাকর্মী গ্রেপ্তার

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০২৩, ০৮:৪৬

চুয়াডাঙ্গায় নাশকতা মামলায় আলমডাঙ্গা পৌর বিএনপির সাধারণ সম্পাদকসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের ২১ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার মধ্যরাত থেকে শনিবার সকাল পর্যন্ত চুয়াডাঙ্গা সদর উপজেলা ও আলমডাঙ্গা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এদিন দুপুরে তাদের আদালতে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- চুয়াডাঙ্গা জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, মাখালডাঙ্গা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আতিয়ার রহমান লিটন, কোষাধ্যক্ষ হাজি লাল্টু, সদর উপজেলা যুবদলের সদস্য আব্দুর রশিদ, আলমডাঙ্গা পৌর বিএনপির সাধারণ সম্পাদক জিল্লুর রহমান ওল্টু, যুগ্ম সাধারণ সম্পাদক মিলন আলী, গাংনী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আইনাল হক, হারদি ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন, আলমডাঙ্গা উপজেলা যুবদলের সদস্য সচিব রফিকুল ইসলাম, আলমডাঙ্গা পৌর যুবদলের সদস্য ডালিম, রাশিদুলসহ ২১ জন।

আরও পড়ুন: কলাবাগানের সঙ্গে এ কেমন শত্রুতা

পুলিশ জানায়, ২০২২ সালের ১৪ ডিসেম্বর আলমডাঙ্গা উপজেলার আসাননগর কওমী মাদরাসায় নাশকতার পরিকল্পনার সময় ১ জনকে আটক করে পুলিশ। ওই মামলায় ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫০-৬০ জনকে আসামি করা হয়। শনিবার ওই মামলায় আরও ১৭ জনকে গ্রেপ্তার করা হয়। এছাড়া সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের ৪ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধেও নাশকতা মামলা ছিল।

(ঢাকাটাইমস/২১মে/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :