পা ধরে ক্ষমা চাইলেন শিরিন শিলাকে জড়িয়ে ধরে চুমু খাওয়া সেই যুবক

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ মে ২০২৩, ১৪:০৮ | প্রকাশিত : ২৪ মে ২০২৩, ১৩:২৪

চিত্রনায়িকা শিরিন শিলাকে জড়িয়ে ধরে হঠাৎ তার গালে চুমু বসিয়ে দেয়া সেই যুবক অবশেষে অভিনেত্রীর পা ধরে প্রকাশ্যে ক্ষমা চাইলেন। বুধবার সকাল ১১টার দিকে ধামরাইয়ের একটি শুটিং হাউজে গিয়ে যুবকটি নিজের ভুল স্বীকার করে শিরিন শিলার পা ধরে ক্ষমা চেয়ে নেন।

মাফ চাওয়ার সেই ভিডিও ধারণ করে নিজের ফেসবুকের পাতায় শেয়ার করেছেন শিরিন শিলা। ভিডিওতে দেখা যায়, ছেলেটি শিরিন শিলার পা ধরে মাফ চাচ্ছেন। এ সময় শুটিং ইউনিটের কেউ কেউ তাকে পুলিশে দেয়ার কথাও বলছিলেন। যদিও পরে তাকে ছেড়ে দেয়া হয়।

এ ঘটনায় বিব্রত শিরিন শিলা বলেন, ‘ছেলেটিকে একজন ছিন্নমূল শিশু ভেবে মমতা দেখিয়েছিলাম। কিন্তু সে এটার অপব্যবহার করেছে। বিষয়টি ভেবে সারারাত আমি ঘুমাতে পারিনি। মঙ্গলবার ভোরে উঠেই তার খোঁজ করতে শুরু করি। যেহেতু ভিডিও ভাইরাল হয়ে গেছে, সেহেতু সবাই তাকে চিনে ফেলেছে। তার বাসায় গিয়ে দেখি, তার স্ত্রী রয়েছে। মা রয়েছে। অথচ সে আমাকে বলেছিল সে তার মাকে দেখেনি।’

অভিনেত্রী আরও বলেন, ‘এই ঘটনা আমাকে খুবই ধাক্কা দিয়েছে। আমি ভাবতে পারিনি মানুষ এভাবেও প্রতারণা করে। তাকে পুলিশে দেয়া উচিত ছিল। কিন্তু শেষ পর্যন্ত ছেড়ে দিয়েছি।’

সেদিন যা ঘটেছিল

গত সোমবার ঢাকার অদূরে ধামরাইয়ে চলছিল শিরিন শিলা অভিনীত ‘দ্য রাইটার’ সিনেমার শুটিং। এ সময় শুটিং দেখতে আসা এক ছিন্নমূল যুবক নায়িকাকে আবেগী কথা বলে কাবু করে ফেলে। তার কথায় গলে ওই যুবককে বুকে টেনে নেন শিরিন শিলা। কিন্তু সেই সুযোগ নিয়ে হঠাৎই নায়িকার গালে চুমু বসিয়ে দেন ওই যুবক।

ওইদিনের ঘটনাটিও মোবাইলে ভিডিও করে নিজের ফেসবুক পেজে পোস্ট করেন শিরিন শিলা। সেখান থেকেই সামাজিক মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে সেটি। শুরু হয় আলোচনা-সমালোচনা। বিরূপ প্রতিক্রিয়া দেখান নেটগেরিকরা। অবশেষে নিজের ভুলের জন্য প্রকাশ্যে ক্ষমা চাইলেন সেই যুবক। কিছুটা স্বস্তি পেলেন শিরিন শিলাও।

(ঢাকাটাইমস/২৪মে/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

‘বাণিজ্যিক সিনেমার নির্মাতাদের অনুদান দিলে চলচ্চিত্র এগিয়ে যাবে’

যে পানীয়র গুণে ৫০ বছরেও এত মোহময়ী মালাইকা অরোরা

অস্কারজয়ী বাঙালি নির্মাতা সত্যজিৎ রায় সম্পর্কে কতটুকু জানেন

‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক

সুবর্ণা মুস্তাফার স্বামীর সঙ্গে প্রেমের গুঞ্জন! যা বললেন নীলাঞ্জনা

শাকিব খান কি সত্যি তৃতীয় বিয়ের পথে? যা জানালেন আরশাদ আদনান

আমরা কি শ্রমিকদের সঠিক মর্যাদা দিতে পারছি?

মেয়ের বয়স ১১ মাস, এবার ছেলের বাবা হলেন চিত্রনায়ক রোশান

মে দিবসে দেখতে পারেন শোষিত মানুষের এই তিন সিনেমা

কনসার্টে নাচছেন ট্রাম্প-রবীন্দ্রনাথ, মূল ভিডিওটি আসলে কার?

এই বিভাগের সব খবর

শিরোনাম :