‘শেখ হাসিনাকে নিয়ে ষড়যন্ত্র করলে বাংলার মাটিতে তাদের ঠাঁই হবে না’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ মে ২০২৩, ১৩:৩৩ | প্রকাশিত : ২৫ মে ২০২৩, ১২:০০

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যারা হত্যার হুমকি দেয় তারাই স্বাধীনতার পরাজিত শক্তি, শেখ হাসিনাকে নিয়ে কোনো ষড়যন্ত্র করলে বাংলার মাটিতে তাদের ঠাঁই হবে না’ বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশ্নে আওয়ামী যুবলীগ কোনো আপস করবে না বলেও মন্তব্য করেন তিনি।

বুধবার বিকালে রাজধানীর যাত্রাবাড়ী চৌরাস্তার পার্কে প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে এ কথা বলেন তিনি।

‘প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি ও দেশবিরোধী বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও তাণ্ডবের প্রতিবাদে’ বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

ঢাকা-৫ নির্বাচনী আসনে দক্ষিণ যুবলীগের পক্ষে প্রধান সমন্বয়কের দায়িত্বে থাকা গাজী সারোয়ার হোসেন বাবু সমাবেশে সভাপতির বক্তব্যে বলেন, ‘যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশ, রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে নিয়ে কোনো ধরনের ষড়যন্ত্র হলে যুবলীগের নেতাকর্মীরা রাজপথে প্রতিহত করবে।’

যুবলীগের এই নেতা বলেন, ‘পরশ-নিখিলের নির্দেশে রানা-রেজার নেতৃত্বে যুবলীগ সব ষড়যন্ত্র মোকাবিলায় সব সময় প্রস্তুত। শেখ হাসিনা প্রশ্নে যুবলীগ আপসহীন।’

গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, ‘শেখ হাসিনাকে কবরে পাঠানোর কথা বলে বিএনপি-জামায়াতের দোসররা বক্তব্যের মধ্যদিয়ে যে নীলনকশা তৈরি করার চেষ্টায় লিপ্ত আছে, তা যুবলীগের একজন নেতাকর্মী বেঁচে থাকতেও বাস্তবায়ন করতে দেব না। যুবলীগের কর্মীরা তাদের রক্তের বিনিময়ে হলেও পরশ-নিখিলের নেতৃত্বে শেখ হাসিনার বিরুদ্ধের সব ষড়যন্ত্র প্রতিহত করবে।’

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের দফতর সম্পাদক এমদাদুল হকের সার্বিক পরিচালনায় বিক্ষোভ ও সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগের কেন্দ্রীয় উপ-ধর্ম বিষয়ক সম্পাদক হরেকৃষ্ণ বৈদ্য, কার্যনির্বাহী সদস্য এ বি এম আরিফুর রহমানসহ ঢাকা-৫ নির্বাচনী এলাকার ডেমরা-যাত্রাবাড়ী থানার আওতাধীন সব ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

সমাবেশে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে রাজশাহীর বিএনপি নেতা আবু সাঈদ চাঁদের দেওয়া বক্তব্য ও ‘দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও তাণ্ডবের’ তীব্র প্রতিবাদ জানান।

সমাবেশ শেষে যাত্রাবাড়ী চৌরাস্তা থেকে একটি বিক্ষোভ মিছিল ধোলাইপাড় হয়ে বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে শেষ হয়। বিক্ষোভ মিছিলে ঢাকা-৫ আসনের প্রত্যেক ওয়ার্ডের যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৫মে/জেএ/এফএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

বাংলাদেশ ও ভারত ভবিষ্যৎ বিশ্বে নানা ক্ষেত্রে নেতৃত্ব দেবে: ড. সেলিম মাহমুদ

রাজনৈতিক দলগুলো কথা বন্ধ রাখলে গণতন্ত্র পিছিয়ে পড়বে: স্থানীয় সরকারমন্ত্রী

স্বাধীন ফিলিস্তিনের দাবিতে শিক্ষাপ্রতিষ্ঠানে পতাকা ওড়ানোসহ ছাত্রলীগের একগুচ্ছ কর্মসূচি ঘোষণা

একদলীয় শাসনে বাংলাদেশে আজ মুক্ত গণমাধ্যম অনুপস্থিত: মঈন খান

উপজেলা নির্বাচনও ডা‌মি, বর্জন করুন: রিজভী 

সত্য বললে যুক্তরাষ্ট্রের স্বার্থে আঘাত লাগলে কিছু করার নেই: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা সোমবার

ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থী নায়েব আলী

টাকা পাচারের কারণে বাংলাদেশ ব্যাংক ও অন্য ব্যাংকের অবস্থা খুবই করুণ: অলি

ইসরায়েলকে বিচারের মুখোমুখি করতে হবে: ছাত্রশিবির

এই বিভাগের সব খবর

শিরোনাম :