মুখ খুললেন ভক্তের যৌন হেনস্তার শিকার সানিয়া

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মে ২০২৩, ১৩:৫৬

বলিউডের ‘দঙ্গল গার্ল’ হিসাবে পরিচিত সানিয়া মালহোত্রা। সম্প্রতি ‘নেটফ্লিক্স’-এর ‘কাঁঠাল’ ছবিতে নজর কেড়েছেন অভিনেত্রী। কয়েক দিন আগেই এক ভক্তকে শালীনতার পাঠ দেন অভিনেত্রী অহনা কুমার। ছবি তুলতে এসে সোজা নায়িকার কোমরে হাত দিয়েছিলেন ওই ব্যক্তি। তাতে ফুঁসে উঠেন অহনা।

সানিয়া জানিয়েছেন, ভক্তদের এমন দুর্ব্যবহারের শিকার হয়েছেন তিনিও। শুধু তাই নয়, অভিনয় ক্যারিয়ার শুরুর আগে দিল্লি মেট্রোয় একদল যুবকের হাতে হেনস্থার শিকার হন তিনি।

দিল্লি মেট্রোয় তার সঙ্গে ঘটা ভয়ংকর ঘটনার কথা মনে পড়লে আজও শিউরে ওঠেন সানিয়া। সে সময় কলেজ ছাত্রী ছিলেন সানিয়া। বাড়ি ফেরার পথে একদল যুবক তাকে উত্ত্য়ক্ত করতে শুরু করে। মেট্রোর মধ্যেই বারবার আপত্তিজনক স্পর্শ করছিল সানিয়াকে, বাকিরা সেই ঘটনা নিজের চোখে দেখলেও কেউ প্রতিবাদ করেনি।

অভিনেত্রী বলেন, ‘আমি খুব অসহায় বোধ করছিলাম। কিন্তু বুঝেছিলাম যে মুখ খুললে আরও খারাপ কিছু ঘটতে পারে। অনেকেই হয়ত বলবেন কিছু করোনি কেন? কিন্তু ওইরকম পরিস্থিতিতে হাত-পা ঠাণ্ডা হয়ে যায়।’

এরপর রাজীব চৌক স্টেশনে নেমে পড়েন অভিনেত্রী। সেখানে তার পিছু ধাওয়া করা শুরু হয়। লম্বা-চওড়া ওই যুবকদের দলকে দেখে ঘাবড়ে যান সানিয়া। ভিড়ের সুযোগ নিয়ে শৌচাগারে গিয়ে লুকিয়ে পড়েন এবং বাবাকে ফোন করেন। বলেন, ‘আমাকে রাজীব চৌক স্টেশন থেকে বাড়ি নিয়ে যাও’।

এখানেই শেষ নয়, ভক্তদের ভালোবাসাও মাঝেমাধ্যে গলার কাঁটা হয়ে যায় তারকাদের। এক ভক্ত ছবি তোলার জন্য এমনভাবে হাত রেখেছিল সানিয়ার গায়ে যা আপত্তিজনক মনে হয়েছিল অভিনেত্রীর।

সানিয়া বলেন, তার নিতম্বে হাত রেখেছিল ওই ব্যক্তি। হয়ত ইন্টারনেট ঘাঁটলে সেই ফুটেজ মিলবে। সানিয়া বলেন, ‘ফটোগ্রাফাররা বুঝেছিল আমি অস্বস্তিতে ভুগছি কিন্তু কেউ সাহায্য করেনি। আমি প্রচণ্ড রেগে গিয়েছিলাম। পরে আমি তাকে ডেকে বলি, আপনি ভুল করেছেন’।

এদিকে কাজের ক্ষেত্রে ‘কাঠাঁল’ ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে সানিয়ার অভিনয় প্রশংসিত হয়েছে। আগামীতে শাহরুখ খানের ‘জওয়ান’ ছবিতে দেখা যাবে সানিয়াকে। এছাড়া ভিকি কৌশলের সঙ্গে ‘শ্যাম বাহাদুর’ ছবিতেও দেখা মিলবে সানিয়ার।

(ঢাকাটাইমস/২৫মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :