মধ্যরাতে রাজের ফেসবুকে তুষি-তিশা-সুনেরাহদের ধূমপান-মদ্যপানের ভিডিও, অশ্লীল আলাপ

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ মে ২০২৩, ১১:১৭ | প্রকাশিত : ৩০ মে ২০২৩, ০৯:৪২

ফের সমালোচনায় চিত্রনায়ক তথা আলোচিত চিত্রনায়িকা পরীমনির স্বামী শরিফুল রাজ। এবার তার সঙ্গে নাম জড়াল আরও তিন অভিনেত্রীর। তারা হচ্ছেন নাজিফা তুষি, সুনেরাহ বিনতে কামাল ও ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশা।

সোমবার দিবাগত রাত ২টার দিকে রাজের ব্যক্তিগত ফেসবুক পেজ থেকে কয়েকটি ভিডিও পোস্ট করা হয়। সেগুলোর একটিতে রাজের সঙ্গে সিগারেট টানতে দেখা যায় নাজিফা তুষিকে। অন্যগুলোতে মদ্যপ অবস্থায় দেখা গেছে তানজিন তিশা ও সুনেরা বিনতে কামালকে।

যদিও পোস্ট হওয়ার ২০ মিনিটের মধ্যেই রাজের আইডি থেকে ছবি ও ভিডিওগুলো সরিয়ে ফেলা হয়। ওই ভিডিওতে অভিনেত্রী সুনেরাহকে অসংলগ্ন ও অশ্লীল ভাষায় কথা বলতে শোনা গেছে। এ নিয়ে সামাজিক মাধ্যমে চলছে জোর চর্চা, সমালোচনা।

এ ঘটনায় এখনো অভিনেতা রাজ ও তিশা বা তুষি কিছু না বললেও কথা বলেছেন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। তিনি দাবি করেছেন, তাদের ছবি ও ভিডিও ছড়িয়ে দেয়ার পেছনে চিত্রনায়িকা পরীমনির হাত রয়েছে।

সোমবার রাতেই তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানিয়েছেন সুনেরাহ। রাত সোয়া ৩টার দিকে ভেরিফায়েড ফেসবুকে পেজে এক স্ট্যাটাসে তিনি লেখেন, ‘রাজকে আমি ১০ বছরেরও বেশি সময় ধরে চিনি। সে আমার অনেক ভালো বন্ধু ছিল। তবে তার বিয়ের পর থেকে প্রায় যোগাযোগ ছিল না আমাদের।’

সুনেরাহ লিখেছেন, ‘সেদিন একটি ডাবিং স্টুডিওতে দেখা হলো আমাদের। আমরা একসঙ্গে ছবি তুললাম। আমি জানি না, পুরনো বন্ধুর সঙ্গে একটি ছবি তোলা এমন কী অপরাধের বিষয়। তার স্ত্রী (পরীমনি) কোনো কারণ ছাড়াই পাগলপ্রায় এটা নিয়ে।’

(ঢাকাটাইমস/৩০মে/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :