টঙ্গীতে বাসচাপায় শিক্ষার্থীর মৃত্যু

টঙ্গী-পূবাইল (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুলাই ২০২৩, ১৮:৩৬

গাজীপুরের টঙ্গীতে বাসচাপায় এক বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর বনমালা এলাকায় দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম সুহাদ মাহমুদ ফাহিম (২৩)। তিনি শরীয়তপুর জেলার পালং থানার সোনামুখী গ্রামের মোশারফ হোসেনের ছেলে। ফাহিম টঙ্গীর দত্তপাড়া শান্তিবাগ এলাকায় জনৈক জিলানির ভাড়া বাড়িতে পরিবারের সাথে বাস করতেন।

তিনি তিতুমীর সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

এ ঘটনায় বাসটির চালক পালিয়ে গেলেও বাসের সহকারী দ্বীন ইসলামকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে ঢাকায় যেতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বনমালা বাসস্ট্যান্ডে আসেন ফাহিম। ফাহিম কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী জলসিড়ি পরিবহনের একটি বাসে উঠতে গিয়ে সড়কে পড়ে যায়। এ সময় বাসের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন ফাহিম। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য উত্তরা আধুনিক মেডিকেল হাসপাতালে নিয়ে যেতে পরামর্শ দেন। পরে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল ইসলাম বলেন, বাসটিকে জব্দ করা হয়েছে। লিখিত আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তের পর লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১৩জুলাই/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :