গভীর রাতে এমপিপুত্র সনির বেপরোয়া গাড়ি টিনের ঘরে, প্রাণে বাঁচলেন ঘুমন্ত দম্পতি

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জুলাই ২০২৩, ১৮:২১ | প্রকাশিত : ২২ জুলাই ২০২৩, ১৭:৫১

বগুড়ার শেরপুর-ধুনটের এমপি হাবিবুর রহমানের পুত্র আসিফ ইকবাল সনির বেপরোয়া গাড়ি উঠে যায় সড়কের পাশে একটি টিনের ঘরে। এ সময় সঙ্গে ছিলেন ধুনট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মহসিন আলী। এতে ঘরটি ভেঙে যায়। এসময় ঘরের ভেতরে ছিলেন বাড়ির মালিক মফিজ উদ্দিন এবং তার স্ত্রী আলেয়া বেগম। আলেয়া আহত হলেও অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন দুজনই। গভীর রাতে এমপি পুত্রের এমন কাণ্ডে এলাকায় নানা গুঞ্জনের সৃষ্টি হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন বলেছেন, গাড়িটি সনি নিজেই চালাচ্ছিলেন। গভীর রাতে তারা মাতাল অবস্থায় থাকায় গড়িটির নিয়ন্ত্রণ হারিয়ে মফিজের ঘরে ঢুকে পড়ে। এসময় খাটে শুয়ে থাকা স্বামী স্ত্রী দুজন আহত হয়েছেন। টিনের ঘরটির ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। খাট এবং ঘরের আসবাবপত্র ভেঙেছে।

প্রত্যক্ষদর্শীরা আরও বলেছেন, ভাঙগার দৃশ্য দেখে সহজেই অনুমান করা যায় গাড়িটির গতি ছিলো অস্বাভাবিক। মফিজ এবং আলেয়া অনেকটা মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন। বিষয়টি নিয়ে কথা হয় মফিজের প্রতিবেশী মাসুদের সঙ্গে, তিনি জানান, রাত আনুমানিক দেড়টার পর এমপি পুত্র সনি নিজে গাড়ি চালিয়ে টিনের বেড়া ভেঙে মফিজের ঘরের মধ্যে ঢুকে পড়েন। এতে আলেয়া আহত হলেও অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন ঘুমে থাকা স্বামী-স্ত্রী দুজন। পরে গাড়িটি রাস্তায় তুলে সনি নিজেই চালিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন।

এ বিষয়ে গাড়িতে থাকা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মহসিন আলী বলেন, ‘আমরা মাতাল অবস্থায় ছিলাম না, গাড়িটির চাকা ব্রাস্ট হয়ে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে ওই বাড়িতে প্রবেশ করে।’

এদিকে আসিফ ইকবাল সনি বলেন, আমরা খেলা দেখে আসছিলাম। গাড়িটি আমার ড্রাইভার চালাচ্ছিল। হঠাৎ চাকা পাংচার হয়ে দুর্ঘটনায় পড়ে যাই। আমরা আহতদের তাৎক্ষণিকভাবে চিকিৎসা প্রদান করি এবং ঘরটি মেরামতের ব্যবস্থা করেছি। তিনি নিজের গাড়ি চালাননি এবং মাতাল অবস্থায় ছিলেন না উল্লেখ করে বলেন আমি ওসব কখনোই করি না।

ধুনট থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি দুর্ঘটনার কথা জানার সঙ্গে সঙ্গে একজন অফিসারকে ঘটনাস্থলে পাঠিয়েছি। আমি নিজেও পরিদর্শন করব।

(ঢাকাটাইমস/২২জুলাই/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :