নোয়াখালীতে হাত-পা বাঁধা অবস্থায় নারী কবিরাজের মৃতদেহ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুলাই ২০২৩, ১০:৩৩

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় মনোয়ারা বেগম প্রকাশ মানারি খনকার (৬০) নামে এক নারী কবিরাজের হাত-পা বাঁধা অবস্থায় মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার বুড়িরচর ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড উত্তর সাগরিয়া গ্রাম থেকে মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত মনোয়ারা বেগম উপজেলার বুড়িরচর ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড উত্তর সাগরিয়া গ্রামের আজহারুল ইসলাম আজাদের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, স্বামীর মৃত্যুর পর মনোয়ারা বেগম এক ছেলে ও এক মেয়েসহ বাড়িতে বসবাস করতেন। পরে ছেলে চট্টগ্রাম ও মেয়ে অন্যত্রে থাকায় বাড়িতে একাই থাকতেন তিনি। তিনি খনকারি ও কবিরাজি করতেন।

প্রতিদিনের ন্যায় রাতে তিনি নিজের বাড়িতেই ছিলেন। বুধবার সকালে স্থানীয় লোকজন তার ঘরের বাইরে সিঁধ কাটা দেখে তার ঘরে ঢুকে ভেতরে হাত-পা বাঁধা অবস্থায় মনোয়ারার মৃতদেহ দেখতে পায়। পরে বিষয়টি থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে দূর্বৃত্তরা তাকে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২৬জুলাই/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :