হাতিয়ায় যুবককে কুপিয়ে হত্যা

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ আগস্ট ২০২৩, ১৩:৩১ | প্রকাশিত : ০৬ আগস্ট ২০২৩, ১২:৩৭

নোয়াখালীর হাতিয়ার চরকিং ইউনিয়নে মিজানুর রহমান (৩৩) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ১ জনকে হেফাজতে নিয়েছে পুলিশ।

পূর্ব শত্রুতা বা জায়গা জমি নিয়ে বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ ও স্থানীয় লোকজন।

শনিবার দিবাগত রাত ১২টার দিকে চরকিং ইউনিয়নের ৪নং ওয়ার্ড বোয়ালিয়া গ্রামের মধ্য বোয়ালিয়া হর কুমার সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ ঘটনাটি ঘটে। নিহত মিজানুর রহমান ওই ওয়ার্ডের মোস্তাফিজুর রহমান চৌকিদারের ছেলে। সে পেশায় একজন ট্রাক্টর চালক।

স্থানীয় একাধিক ব্যক্তি জানিয়েছেন, ট্রাক্টর চালানো ও জায়গা জমি নিয়ে মিজানের সঙ্গে কিছু লোকজনের বিরোধ ছিলো। ওইসব বিরোধের জেরে হয়তো এ ঘটনা ঘটতে পারে। তবে স্থানীয়দের দাবি ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে যেন আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়।

হাতিয়ার থানার পুলিশ-পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের মাথায় ধারালো অস্ত্র দিয়ে গুরুতর জখম করা হয়েছে, এছাড়া শরীরেও আঘাতের চিহ্ন রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য আমরা একজনকে নিয়ে এসেছি। নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/ ০৬ আগস্ট/ ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :