মধ্যরাতে ঢাবি ক্যাম্পাসে মোটরসাইকেলে আগুন

ঢাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ আগস্ট ২০২৩, ১৬:৪৫

ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলের সামনের সড়কে হঠাৎ একটি মোটরসাইকেলে আগুন লাগার ঘটনা ঘটেছে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

বুধবার দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

মোটরসাইকেল চালকের নাম সৈয়দ ফারাবি আল সাজি। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তার বাসা পোস্তগোলায়। এ শিক্ষার্থী বলেন, আমি বাটা সিগনাল থেকে মার্কেট করে বাসার উদ্দেশ্যে যাচ্ছিলাম। যখন ঢাবি ক্যাম্পাসে আসি, তখন বাইকটি বন্ধ হয়ে যায়। বাইকটি যখন আবার স্টার্ট দিতে চাই, তখন ইঞ্জিন থেকে আগুন ধরে যাই। আমরা কোনোরকম বিপদ থেকে নিজেরা উদ্ধার হয়েছি। আগুন নেভাতে পারছিলাম না। কেউ আগুন নেভাতেও আসিনি। তখন পুরো বাইক জ্বলে যায়।

ঘটনার পরপরই বিশ্ববিদ্যালয়ের এক সহকারী প্রক্টরের নেতৃত্বে প্রক্টরিয়াল টিম আসে ঘটনাস্থলে। সহকারী প্রক্টর ড. লিটন কুমার সাহা বলেন, ছেলেটির বাবার পুরাতন বাইক ছিল। তারা নীলক্ষেত পাম্পে তেল নিতে আসছিল। এখানে (ক্যাম্পাসে) এসে তাদের বাইক বন্ধ হয়ে যায়। আবার যখন বাইকটি চালানোর চেষ্টা করে, তখন বাইকে আগুন ধরে যায়।

এ বিষয়ে শাহবাগ থানার এএসআই পরীক্ষিত দাস বলেন, আমরা বাইকটি থানায় নিয়ে যাচ্ছি। তাদের নাম-ঠিকানা নেওয়া হয়েছে এবং অভিভাবকদের খবর দেওয়া হয়েছে। তারা এলে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হবে।

(ঢাকাটাইমস/২৪আগস্ট/এসকে/ইএস)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :