জালিয়াতি মামলার তিনদিন পর ইউএনও অফিসের সাবেক নাজিরের আত্মহত্যা

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০২৩, ২২:১৮

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সাবেক নাজির ওমর ফারুক বিষপানে আত্মহত্যা করেছেন। বুধবার সকাল ৬টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওমর ফারুক উপজেলার হাউলী ইউনিয়নের পুরাতন বাস্তপুর গ্রামের মৃত লুৎফর আলীর ছেলে। বর্তমানে তিনি চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে কর্মরত ছিলেন।

জানা গেছে, সম্প্রতি ওমর ফারুক এর বিরুদ্ধে ৯৮ লক্ষ ৪৮ হাজার ৮০০ টাকার চেক জালিয়াতি করে অর্থ আত্মসাতের অভিযোগ ওঠে। দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে কর্মরত থাকা অবস্থায় বিভিন্ন সময় চেক জালিয়াতি করে এ টাকা উত্তোলন করেন তিনি।

কিন্তু কোটি টাকার কোন হিসাব দিতে না পারায় ঊর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে উপজেলা সহকারী প্রশাসনিক কর্মকতা মো. আশরাফুল ইসলাম বাদী হয়ে গত ১১ সেপ্টেম্বর দামুড়হুদা মডেল থানায় ওমর ফারুকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

বিষয়টি জানতে পেরে ওমর ফারুক মঙ্গলবার বিষ পান করেন। পরে আত্মীয়স্বজনরা প্রথমে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন। শারীরিক অবস্থার উন্নতি না হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। চিকিৎসাধী অবস্থায় আজ ভোর ৬টার দিকে তার মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবীর বলেন, আমাদের থানায় মামলা হলেও এটির তদন্ত ভার দুর্নীতি দমন কমিশনের ওপর।

(ঢাকাটাইমস/১৩ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :