সরকারি স্টিকারযুক্ত গাড়িতে শোরুম উদ্বোধনে অপু বিশ্বাস

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ২২:০২

নিয়মবহির্ভূতভাবে সরকারি গাড়ি ব্যবহার করে সাতক্ষীরায় এসে শোরুম উদ্বোধন করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

রবিবার বিকালে সাতক্ষীরা শহরের কলেজ রোডে অবস্থিত 'হারল্যান স্টোর' নামের একটি কসমেটিক শোরুম উদ্বোধন করেন তিনি।

এরআগে, সরকারি ও এলজিইডির স্টিকার ব্যবহৃত সাদা রঙয়ের একটি মাইক্রোবাস চেপে শোরুম সম্মুখে আসেন অপু বিশ্বাস। এ সময় তার সঙ্গে হারল্যান স্টোর নামের কোম্পানির কর্মকর্তারা উপস্থিত ছিলেন। গাড়িটির নম্বর হলো ঢাকা মেট্রো-চ ১২-০৪২৪।

খোঁজ নিয়ে জানা গেছে, কসমেটিকস প্রতিষ্ঠান হারল্যান স্টোরের অ্যাম্বাসেডর হিসেবে শো-রুমের উদ্বোধনে আসেন অপু বিশ্বাস। এ সময় উৎসব জনতার ভিড় সামলাতে পুলিশও মোতায়েন করা হয়। পরে ফিতা ও কেক কেটে শোরুমের উদ্বোধন করেন তিনি।

সরকারি স্টিকার লাগানো গাড়ি ব্যবহার করে অপু বিশ্বাস কিভাবে শোরুম উদ্বোধন করতে এসেছে এমন প্রশ্নের জবাবে প্রতিষ্ঠানটির সাতক্ষীরার ব্যবস্থাপক এস এম শরিফুজ্জামান জানান, অপু বিশ্বাস আমাদের কোম্পানির ‘ব্র্যান্ড অ্যাম্বাসেডর’। কোম্পানির পক্ষ থেকে তাকে নিয়ে আসা হয়েছে। উর্ধ্বতন কর্তৃপক্ষই গাড়িটির বিষয়ে বলতে পারবেন।

এ বিষয়ে কোম্পানিটির মিডিয়া সেলের সমন্বয়ক আব্দুল্লাহ আল মামুন বলেন, ম্যাডাম (অপু বিশ্বাস) তার নিজ দায়িত্বে এখানে এসেছেন। তিনি কিভাবে কার গাড়িতে এসেছেন এটা আমাদের জানা নেই। ম্যাডামের বিমানে আসার কথা ছিল, তিনি বিমানে না এসে গাড়িতে করে এসেছেন।

এলজিইডি সাতক্ষীরার সিনিয়র সহকারী প্রকৌশলী মো. মানিক হোসেন বলেন, গাড়িটি আমাদের না। তবে সেলিব্রেটি হোক আর যেই হোক না কেন সরকারি গাড়ি সরকারি কাজ ব্যতীত কেউ অন্য কাজে ব্যবহার করতে পারে না। তিনি যদি সরকারি কাজে এসে থাকেন তাহলে সরকারি গাড়ি ব্যবহার করতে পারবেন।

(ঢাকাটাইমস/১৭ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :