বিশ্বকাপের প্রথম ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে সাউদিকে পাচ্ছে না নিউজিল্যান্ড

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ অক্টোবর ২০২৩, ১৮:৪২ | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০২৩, ১৮:০০

আর মাত্র কয়েক ঘণ্টা পরই পর্দা উঠবে বিশ্বকাপের ১৩তম আসরের। আসরের প্রথম ম্যাচে মুখোমুখি হবে গত আসরের চ্যাম্পিয়ন ইংল্যান্ড এবং রানার্সআপ নিউজিল্যান্ড। বিশ্বকাপের প্রথম ম্যাচে নামার আগেই কিউই শিবিরে আসছে একের পর এক দুঃসংবাদ।

হাঁটুর চোটের কারণে আহমেদাবাদে অনুষ্ঠিতব্য ম্যাচে দেখা যাবে না নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসনকে। এতে দলকে নেতৃত্ব দেবেন টম ল্যাথাম। এবার ল্যাথাম জানালেন আঙুলের চোট প্রথম ম্যাচে টিম সাউদিকেও পাচ্ছে ব্ল্যাক ক্যাপসরা।

আগেই জানা যায়, হাঁটুতে অস্ত্রোপচারের পর পুরোপুরি সেরে না উঠায় ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে খেলবেন না অধিনায়ক কেইন উইলিয়ামসন। এবার সাউদিও ছিটকে যাওয়ায় তারকা দুই ক্রিকেটারকে ছাড়াই খেলতে হবে কিউইদের।

বুধবার (৪ অক্টোবর) সংবাদ সম্মেলনে ভারপ্রাপ্ত অধিনায়ক ল্যাথাম বলেন, ‘কেইন উইলিয়ামসন আগে থেকেই নেই, এখন টিমকেও সাউদিকেও আমরা পাচ্ছি না। তাকে প্রথম ম্যাচের জন্য নির্বাচন করা হয়নি। অস্ত্রোপচারের পর প্রায় দুই সপ্তাহ হয়ে গেছে। সে দ্রুত সেরে উঠছে।’

গত মাসে এই ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডেতে আঙুলে চোট পান সাউদি। স্ক্যান রিপোর্টে তার আঙুলে চিড় ধরা পড়ে। এরপরই তার হাতে অস্ত্রোপচার করানো হয়। পুরোপুরি সেরে না উঠলেও বিশ্বকাপ দলের সাথে যোগ দিয়েছিলেন তিনি। এবার জানা গেল, বিশ্বকাপের প্রথম ম্যাচেও তাকে পাচ্ছে না ব্ল্যাক ক্যাপসরা।

(ঢাকাটাইমস/০৪অক্টোবর/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :