মাহমুদউল্লাহ রিয়াদকে একাদশে রাখা নিয়ে যা বললেন আকরাম

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০৫ অক্টোবর ২০২৩, ১৫:১১ | প্রকাশিত : ০৫ অক্টোবর ২০২৩, ১৪:৩৮

আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসরে অংশ নিতে বাংলাদেশ দল এখন ভারতে অবস্থান করছে। বাংলাদেশের এই বিশ্বকাপ দলের অন্যতম সদস্য অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ। বিশ্বকাপ দল ঘোষণার পূর্ব পর্যন্ত তাকে নিয়ে আলোচনা হয়েছে অনেক।

অভিজ্ঞ এই ক্রিকেটার ফিটনেস ইস্যু এবং ছন্দে না থাকায় লম্বা সময় দলের বাইরে ছিলেন। সর্বশেষ নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে ওয়ানডে সিরিজে সুযোগ পান। সেখানে মাঝারি মানের পারফরম্যান্স করে বিশ্বকাপ দলে নাম লেখান।

বিশ্বকাপ দলে রিয়াদ সুযোগ পেলেও তাকে নিয়ে আলোচনার যেন শেষ নেই। অভিজ্ঞ এই ক্রিকেটার বিশ্বকাপে টাইগারদের মূল একাদশে সুযোগ পাবেন কিনা তা নিয়ে চলছে আলোচনা। অনেকেই মনে করছেন, পেস সহায়ক উইকেটে রিয়াদকে খেলানো যেতে পারে। আর স্পিন সহায়ক উইকেটে রিয়াদের পরিবর্তে একাদশে নেয়া যেতে পারে বাড়তি স্পিনার।

মাহমুদউল্লাহ ইস্যুতে কথা বলেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খান। তিনি মনে করেন, রিয়াদকে বিশ্বকাপ দলে রাখা বিসিবির যৌক্তিক সিদ্ধান্ত। বিশ্বকাপের মতো বড় আসরে অভিজ্ঞতার বিকল্প নেই বলেও মনে করেন আকরাম।

টাইগারদের সাবেক অধিনায়ক বলেন, রিয়াদকে নিয়ে অনেক দোদুল্যমান ছিল। আমি সবসময়ই বলেছি বিশ্বকাপ দলে অভিজ্ঞ ক্রিকেটার প্রয়োজন আছে। রিয়াদ ফিট থাকলে নেওয়া উচিত। কারণ, এ ধরনের টুর্নামেন্টে অভিজ্ঞতা ভাগাভাগি করার প্রয়োজন হয়। রিয়াদকে দলে রাখা বিসিবির ভালো সিদ্ধান্ত। বর্তমান দলের মধ্যে অনেক সম্ভাবনা দেখছি।

(ঢাকাটাইমস/০৫অক্টোবর/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :