নেদারল্যান্ডসের বিপক্ষে আজ যে একাদশ নিয়ে নামতে পারে পাকিস্তান

ক্রীড়া প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০২৩, ১৩:৫৮

শেষ কয়েক মাস পাকিস্তানের খেলা দেখে মনে হয়েছিল দলটিকে আটকানোর সাধ্য কারো নেই। ক্রিকেটে নতুন ইতিহাস সৃষ্টি করতে বদ্ধ পরিকর দলটি। কিন্তু এশিয়া কাপে ফাইনাল খেলতে না পেরে যেন ক্রিকেট খেলতেই ভুল গেল।

এশিয়া কাপে সুপার ফোর থেকে বিদায়ের পর পাকিস্তান যেন আকাশ থেকে মাটিতে পড়ে গেছে। অবস্থা এতোটা খারাপ যে ভারতে অনুষ্ঠিত হওয়া আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসরের বিশ্বকাপের অফিসিয়াল দুই প্রস্তুতি ম্যাচের একটিতেও জিততে পারেনি পাকিস্তান।

তাই বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে বাছাইপর্ব থেকে উঠে আসা অপেক্ষাকৃত সহজ প্রতিপক্ষ নেদারল্যান্ডসকে হারিয়ে জয়ের ধারায় ফিরতে চায় পাকিস্তান।

শুক্রবার হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শক্তিশালী পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে নেদারল্যান্ডস। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর আড়াইটায়। আর খেলাটি দেখা যাবে টি-স্পোর্টস, গাজী টিভি ও স্টার স্পোর্টসে।

পাকিস্তান ও নেদারল্যান্ডস ওয়ানডেতে এখন পর্যন্ত ছয়বার মুখোমুখি হয়েছে। ছয় ম্যাচের সবকটিতেই জয় পেয়েছে পাকিস্তান। এর মধ্যে বিশ্বকাপে খেলেছে দুটি ম্যাচ। বিশ্বকাপে দুই দল প্রথম মুখোমুখি হয় ১৯৯৬ বিশ্বকাপে। লাহোরে গাদ্দাফি স্টেডিয়ামে পাকিস্তান ম্যাচটি ৮ উইকেটে জিতেছিল। আর ২০০৩ সালে দক্ষিণ আফ্রিকার বোল্যান্ড পার্কে দুই দেশ মুখোমুখি হয়েছিল দ্বিতীয়বার। সেবারও পাকিস্তান জিতেছিল ৯৭ রানে।

আজকের ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ: ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, সৌদ শাকিল/ সালমান আলী আগা, ইফতেখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, হাসান আলী, শাহিন শাহ আফ্রিদি ও হারিস রউফ।

(ঢাকাটাইমস/০৬অক্টোবর/এনবিডব্লিউ/এফএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :