বিএনপি চায় না দেশের মানুষ সুখে থাকুক: আবদুস সবুর

তিতাস (কুমিল্লা) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ২২:১২ | প্রকাশিত : ১১ অক্টোবর ২০২৩, ২২:১০

আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেছেন, বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রম দেখে বিএনপি নেতাদের মাথা কাজ করছে না, আ.লীগ সরকারের উন্নয়ন নিয়ে অপরাজনীতি করছে বিএনপি। বিএনপির নেতারা চায় না দেশের মানুষ সুখে থাকুক।

বুধবার কুমিল্লার তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের বিভিন্ন স্থানে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে সরকারের উন্নয়ন প্রচারপত্র বিতরণ, পথসভা ও গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

ইঞ্জিনিয়ার আব্দুস সবুর বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা চেয়েছেন দেশে যেন আত্মনির্ভরশীল হয়। সেটা তিনি করে দেখিয়েছেন। তাই আজ দেশে বিদেশে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে।

তিনি আরও বলেন, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের জন্য ইতিমধ্যে ইউরেনিয়াম দেশে চলে এসেছে। এটা গর্বের বিষয় যে বাংলাদেশ বিশ্বের মধ্যে ৩৩তম দেশ হিসেবে পারমানবিক ক্লাবে যুক্ত হয়েছে। যা কঠোর নিরাপত্তার মাধ্যমে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে পৌঁছানো হয়েছে। কিন্তু বিএনপির নেতারা কি করলো? এই ইউরেনিয়াম নিয়ে অপব্যাখ্যা দিতে শুরু করেছে। ইউরেনিয়াম নিয়ে অপব্যাখ্যার কারণে বিএনপি নেতাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা দেয়া উচিত।

তিতাস উপজেলার জনগণের কাছে নৌকায় ভোট চেয়ে ইঞ্জিনিয়ার আবদুস সবুর বলেন, আগামী নির্বাচনে টানা চতুর্থবারের মত আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে প্রত্যেকটি নেতাকর্মীদের কঠোর পরিশ্রম করতে হবে। জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে।

গণসংযোগে অংশগ্রহণ করেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক ড. আব্দুল মান্নান জয়, বশিরুল আলম মিয়াজি, তিতাস উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক তোফাজ্জল হোসেন ভূইয়া, বর্তমান সিনিয়র সহসভাপতি মজিবুর রহমান মুন্সী, সহ-সভাপতি শাহলম শান্তি, সাবেক সদস্য সচিব দেওয়ান জাহাঙ্গীর, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. মহিউদ্দিন সিকদার, কুমিল্লা জেলা পরিষদের সদস্য দেলোয়ার হোসেন পলাশ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পারুল আক্তার, উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. সারওয়ার হোসেন বাবু, তিতাস উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক লিটন শওকত প্রমুখ।

(ঢাকাটাইমস/১১ অক্টোবর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

হরিরামপুর উপজেলা নির্বাচন: সম্পদে ছাত্রলীগ নেতা, মামলায় এগিয়ে বহিষ্কৃত বিএনপি নেতা

তরুণীকে ধর্মান্তরিত করে বিয়ে করে স্ত্রীর মর্যাদা না দেওয়ায় স্বামী জেলহাজতে

সরাইলে অটোরিকশা চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

গজারিয়া নিখোঁজের দুই দিন পর নদী থেকে যুবকের লাশ উদ্ধার 

কোম্পানীগঞ্জে ইউপি সদস্য পদে উপনির্বাচন  সম্পন্ন

গজারিয়ায় ডাকাত রাসেল গ্রেপ্তার 

রাষ্ট্রের সকল জনগণের ন্যায় বিচার পাওয়ার অধিকার রয়েছে: আমু 

অসুস্থ বাবাকে দেখতে চাওয়ায় স্ত্রীকে খুন করলো স্বামী

সিরাজদিখানে তীব্র গরমে শ্রেণিকক্ষে অসুস্থ ৬ শিক্ষার্থী 

পটুয়াখালীতে খালে ভেসে এলো অচেনা বস্তু, ধারণা ‘টর্পেডো’

এই বিভাগের সব খবর

শিরোনাম :