উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে এক‌টি চক্র ষড়যন্ত্র চালাচ্ছে: কুজেন্দ্রলাল এমপি

খাগড়াছড়ি প্রতি‌নি‌ধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ অক্টোবর ২০২৩, ১৯:০৫

খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলায় সরকারের বিভিন্ন প্রকল্পের সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় সুবিধাপ্রাপ্ত উপকারভোগীদের সঙ্গে মতবিনিময় ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা চেয়ারম্যান মো. কাশেমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারত প্রত্যাগত শরণার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্সের চেয়াম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

প্রধান অতিথির বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমতলের মতো পাহাড়েও শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন নিশ্চিত হয়েছে। আওয়ামী লীগ সব সময় শান্তি, সকল সম্প্রাদায়ের ভ্রাতৃত্বের বন্ধন ও উন্নয়নে বিশ্বাসী। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।

এ সময় তিনি বলেন, সরকারের উন্নয়ন সহ‌্য করতে না পেরে একটি চক্র ঈর্ষান্বিত হয়ে দেশে-বিদেশে ষড়যন্ত্র চালাচ্ছে। এসব ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে সজাগ থাকতে হবে।

এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা পরিষদের সদস্য অ‌্যাডভোকেট আশুতোষ চাকমা, শতরূপা চাকমা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, কবাখালী ইউপি চেয়ারম্যান জ্ঞান চাকমা, বোয়ালখালী ইউপি চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা, বাবুছড়া ইউপি চেয়ারম্যান গগন বিকাশ চাকমা, মেরুং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদা বেগম লাকী, দীঘিনালা ইউপি চেয়ারম্যান চন্দ্র রঞ্জন চাকমা, ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ম‌ঞ্চে উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১১ অক্টোবর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :