দেবিদ্বারে নৌকায় ভোট চেয়ে উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদের গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০২৩, ১৯:৫০

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট চেয়ে গণসংযোগ ও সরকারের উন্নয়নের তথ্য সম্বলিত লিফলেট বিতরণ করেছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ। তিনি কুমিল্লা- ৪ (দেবিদ্বার) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। শুক্রবার (১৩ অক্টোবর) বিকালে দেবিদ্বারের বড়শালঘর ইউনিয়নের বিভিন্ন গ্রামে মানুষের কাছে গিয়ে সরকারের উন্নয়নের বার্তা তুলে ধরে নৌকায় ভোট চেয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন তিনি।

গণসংযোগকালে আবুল কালাম আজাদ বলেন, ‘আমি প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে সাধারণ মানুষের কাছে সরকারের উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চেয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ করে যাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু, পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপন, মেট্রোরেল, পায়রা সমুদ্র বন্দর, পদ্মা সেতুতে ট্রেন চলাচল, কর্ণফুলী নদীতে বঙ্গবন্ধু টানেলসহ অসংখ্য মেগা প্রকল্প বাস্তবায়ন করেছেন।

আওয়ামী লীগের এই নেতা বলেন, ভূমিহীন ও গৃহহীনদের জন্য জমিসহ ঘরের ব্যবস্থা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, গর্ভবতী মায়েদের মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ সুবিধাবঞ্চিত মানুষের বিভিন্ন ধরনের ভাতার ব্যবস্থা, প্রতি বছর পয়লা জানুয়ারি শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে নতুন বই বিতরণ, শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান, ৫৬৪টি মডেল মসজিদ নির্মাণ, সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নসহ অসংখ্য ব্রিজ রেললাইন স্থাপন ও নতুন নতুন রাস্তা তৈরি করে যোগাযোগ ব্যবস্থা উন্নতসহ দেশের অর্থনৈতিক অবস্থার পরিবর্তন ঘটিয়েছেন শেখ হাসিনা। এ কারণে আজকে বাংলাদেশ উন্নয়নশীল ও ডিজিটাল দেশে পরিণত হয়েছে।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের লক্ষ্যে মানুষের ভাগ্য উন্নয়নের জন্য আবারো জননেত্রী শেখ হাসিনাকে ভোট দিয়ে সরকার গঠন করে প্রধানমন্ত্রী হওয়ার সুযোগ দেওয়ার আহ্বান জানান আজাদ।

জনসংযোগকালে উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি লুৎফর রহমান বাবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক হুমায়ুন কবির চেয়ারম্যান, শ্রম বিষয়ক সম্পাদক সুজিত পোদ্দার, রসুলপুর ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য হাজী তুহিন, দেবিদ্বার উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুল আলিম, বড়শালঘর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ইউনুস মাস্টার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আসাদুর রহমান রনিসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগসহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/১৩অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফরিদপুরে রিকশা চালকদের মাঝে ছাতা-পানি বিতরণ জেলা প্রশাসনের

এক জমি পরিষ্কারের আগুনে পুড়ল আরও ২৫ বিঘার ভুট্টা

জানাজায় গিয়ে আইফোন হারালেন ধর্মমন্ত্রী

উপজেলা নির্বাচন: নোয়াখালীর সুবর্ণচরে প্রতিপক্ষের কর্মীকে পিটিয়ে জখম করলেন চেয়ারম্যান

ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম

মাছের সঙ্গে এ কেমন শত্রুতা

পাথরঘাটায় সাংবাদিকদের নামে সাইবার মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন 

চুয়াডাঙ্গায় ৬ বছরের শিশু ধর্ষণ মামলায় বৃদ্ধ গ্রেপ্তার

তীব্র গরমে ধান কাটতে গিয়ে কৃষকের মৃত্যু

শিশু ঝুমুরকে ধর্ষণ ও হত্যার বর্ণনা দিতে গিয়ে কাঁদলেন র‌্যাব কর্মকর্তা

এই বিভাগের সব খবর

শিরোনাম :