চাঁদপুরে আরমান হত্যার প্রধান দুই আসামি গ্রেপ্তার

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ নভেম্বর ২০২৩, ২০:৫৩ | প্রকাশিত : ০৮ নভেম্বর ২০২৩, ২০:৫০

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা সদরের মকিমাবাদ এলাকার অটোরিকশাচালক আরমান হত্যার ঘটনায় জড়িত প্রধান দুই আসামি শুক্কুর আলম (৩০) ও মো. সবুজকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিশেন (পিবিআই)।

বুধবার শহরের বাবুরহাট পিবিআই জেলা কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পিবিআই চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মো. মোস্তফা কামাল রাশেদ।

গ্রেপ্তারকৃ শুক্কুর আলম হাজীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের বাড্ডা গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে এবং সবুজ একই উপজেলার পশ্চিম হাটিলা ইউনিয়নের কাঠালী গ্রামের পূর্ব দিঘির পাড়ের মো. শাহ জালাল বেপারীর ছেলে।

পুলিশ সুপার মোস্তফা কামাল জানান, গত ৬ নভেম্বর বিকালে হাজীগঞ্জ থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদ স্থানীয়দের সংবাদের ভিত্তিতে জানতে পারেন হাজীগঞ্জ টু তারাপাল্লা সড়কে একটি মরদেহ পড়ে আছে। এমন সংবাদের ভিত্তিতে ওসি ঘটনাস্থলে উপস্থিত হন। বিষয়টি জানতে পেরে উপস্থিত হন পিবিআই কর্মকর্তারা। পরে অটোরিকশাচালক আরমানের পিতা ও স্বজনরা তার মরদেহ শনাক্ত করেন।

এর আগে গত ৩০ অক্টোবর দিনগত রাতে আরমান নিখোঁজ হয়। এরপর আশপাশের বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি। পরে গত বুধবার (১ নভেম্বর) হাজীগঞ্জ থানায় নিখোঁজ ডায়েরি করে তার বাবা। পরে গত সোমবার তার মরদেহ উদ্ধার হয়। নিখোঁজের পর ৬ নভেম্বরের মধ্যে যে কোনো সময় অটোরিকশা ছিনতাই করে আসামিরা আরমানকে হত্যা করে।

পুলিশ সুপার আরও জানান, গ্রেপ্তারকৃত দুই আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে। প্রেস ব্রিফিংয়ের সময় পিবিআই চাঁদপুর কার্যালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০৮ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :