ঝিনাইদহ-১ আসনের আ. লীগের মনোনয়ন ফরম জমা দিলেন দুলাল বিশ্বাস

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০২৩, ২১:৪৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সহসভাপতি নজরুল ইসলাম দুলাল বিশ্বাস।

রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন তিনি।

এসময় শৈলকুপা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী আশরাফুল আজম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুলফিকার কায়সার টিপু, আবাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেলাল উদ্দিন বিশ্বাস, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি অ্যাডভোকেট আজাদ রহমানসহ প্রমুখ।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নজরুল ইসলাম দুলাল বিশ্বাস বলেন, বঙ্গবন্ধুর আদর্শ এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দেখানো পথই আমার কাছে রাজনীতি। কোনো পার্থিব লোভে রাজনীতি করি না। পিতা মুজিবের আদর্শ লালন করে রাজনীতির মাধ্যমে শৈলকুপাবাসীর ভাগ্যোন্নয়নে ঘটাতে চাই। শৈলকুপাকে দক্ষিণবঙ্গের মধ্যে শিক্ষা-সংস্কৃতি আর অর্থনীতির তীর্থভূমি বানানোর স্বপ্ন দেখি। বঙ্গবন্ধু কন্যা যদি আমার ওপর আস্থা রেখে মনোনয়ন দেন তবে তার সেই আস্থা রক্ষায় জীবন দিতেও কুণ্ঠাবোধ করবো না। বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করে পিতা মুজিবের আদর্শ সমুন্নত রাখতে কাজ করবো।

তিনি বলেন, শৈলকুপাকে নৌকার দুর্ভেধ্য ঘাটিতে পরিণত করতে বহু বছর ধরে নিরলস পরিশ্রম করে আসছি। এই জনপদের প্রতি ইঞ্চি মাটিতে পিতা মুজিবের আদর্শ ছড়িয়ে দেওয়ার চেষ্টায় ত্রুটি রাখিনি। মানুষের সঙ্গে সম্পর্ক করেছি হৃদ্যতার, যেখানে পাওয়া-না পাওয়ার বিষয় ছিল না। তাই আশা করছি বঙ্গবন্ধু কন্যা আমাকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দিবেন। নৌকার বিজয় সুনিশ্চিত করে আগামীর স্মার্ট বাংলাদেশের সঙ্গে তাল মিলিয়ে শৈলকুপাকেও দেশের মধ্যে অনন্য উচ্চতায় আসীন করবো।

দেশের ব্যবসা-বাণিজ্যে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার পাশাপাশি সাধারণ মানুষের কল্যাণার্থে নানা কাজ করছেন নজরুল ইসলাম দুলাল। সমাজের পিছিয়ে পড়া অংশকে এগিয়ে নিতে গড়েছেন বিভিন্ন প্রতিষ্ঠান। এর মধ্যে রয়েছে বীর মুক্তিযোদ্ধা হাজি আব্দুর রশিদ বিশ্বাস প্রতিবন্ধী বিদ্যালয়, হাজি জাহানারা বেগম কওমি হাফিজিয়া মহিলা মাদরাসা এবং আলহাজ নজরুল ইসলাম টেকনিক্যাল কলেজ। নিজ এলাকার বাইরেও দেশের বিভিন্ন স্থানে প্রতিষ্ঠিত তার ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে হাজার হাজার তরুণের।

নিজের ব্যবসা প্রতিষ্ঠান সামলানোর পাশাপাশি রাজনীতি ও সামাজিক কর্মকাণ্ডে সক্রিয় নজরুল ইসলাম দুলাল। বর্তমানে ব্রাদার্স ইউনিয়নের প্রেসিডেন্ট এবং রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি কৃষকলীগের সাবেক সহ-সভাপতি এবং আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ছিলেন।

(ঢাকা টাইমস/১৯নভেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :