চট্টগ্রাম-১৫: স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের আটকে রাখার অভিযোগ

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০১ ডিসেম্বর ২০২৩, ১৬:৩৭ | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২৩, ১৬:৩৪

চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগ সভাপতি এম.এ মোতালেব ও তার সমর্থকদের আটকে রাখার উঠেছে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী ও সমর্থকদের বিরুদ্ধে।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর সমর্থকদের ঝাড়ু মিছিল ও স্বতন্ত্র প্রার্থী এম.এ মোতালেবের কুশপুত্তলিকা দাহের প্রতিবাদে আয়োজিত সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন স্বতন্ত্র প্রার্থী এম.এ মোতালেব।

তিনি বলেন, আমার সঙ্গে দেখা করে যাওয়ার পথে আমার সমর্থকদের নৌকার প্রার্থীর ভাতিজার নেতৃত্বে আটকে রাখা হয়। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করেছে।

এম.এ মোতালেব বলেন, দলের সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করছি। কিন্তু নৌকার প্রার্থীর সমর্থকরা যেভাবে অশালীন আচরণ করছে, লাঠিসোঁটা নিয়ে মিছিল করছে, আমার কুশপুত্তলিকা দাহ করছে, আমার ছবি পোড়াচ্ছে সেটার নিন্দা জানানোর ভাষা আমার জানা নেই।

তিনি আরও বলেন, আমরা এই ধরনের কার্যক্রম চাই না, আমরা চাই সুষ্ঠু ও সুন্দর নির্বাচন। ভোটের ফলাফল যা হয় সেটা মেনে নেব।

সংবাদ সম্মেলনে আরেক স্বতন্ত্র প্রার্থী চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য ডা.আ.ম.ম মিনহাজুর রহমান বলেন, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এসব কর্মকাণ্ড করছেন।

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :