শাকিব খানের ‘রাজকুমারী’ হতে ঢাকায় আসছেন এই মার্কিন নায়িকা

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০২৩, ১৩:০২

চলতি বছরের কোরবানির ঈদের আগে বাংলাদেশি সুপারস্টার শাকিব খানের ‘প্রিয়তমা’ হতে ঢাকায় এসেছিলেন ওপার বাংলার অভিনেত্রী ইধিকা পাল। ব্লকবাস্টার হয়েছিল সে সিনেমা। এবার কিং খানের ‘রাজকুমারী’ হতে ঢাকায় আসছেন আমেরিকান অভিনেত্রী কোর্টনি কফি।

দীর্ঘ প্রতীক্ষার পর আগামী ১০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমার শুটিং। সেখানে শাকিব যদি রাজকুমার হন, তার নায়িকা তো রাজকুমারীই হবেন, তাই নয় কি?

সিনেমাটি পরিচালনা করবেন শাকিব খানের ‘প্রিয়তমা’র নির্মাতা হিমেল আশরাফ। তিনি গণমাধ্যমকে জানিয়েছেন, ১০ ডিসেম্বর থেকে ‘রাজকুমার’-এর শুটিং শুরু হচ্ছে। মার্কিন নায়িকা কোর্টনি কফি তার আগেই ঢাকায় আসবেন। ৯ ডিসেম্বর তার আসার সম্ভবনা বেশি।

পরিচালক আরও জানান, ‘রাজকুমার’-এর ক্যামেরা চালু হবে ঢাকায়। সপ্তাহখানেক শুটিং করে যুক্তরাষ্ট্রে চলে যাবেন কোর্টনি কফি। তারপর শাকিবকে নিয়েরাজকুমারটিম ছুটবে পাবনায়। সেখানে হবে দ্বিতীয় ভাগের শুটিং। তবে বেশির ভাগ অংশের শুটিং হবে আমেরিকায়।

মার্কিন নায়িকা কোর্টনি কফির প্রথম বাংলা ভাষার সিনেমা হতে চলেছে ‘রাজকুমার’। শুটিংয়ের জন্য তিনি বাংলা ভাষা শিখেছেন। সে কথা কোর্টনি ফেসবুক পেজে জানিয়েছেনও। বাসার দেয়ালে বাংলা বর্ণমালা-সংবলিত সাদা বোর্ড টাঙিয়ে লেখেন, আমি শিখছি।

কোর্টনির বাংলা ভাষা শেখা প্রসঙ্গে পরিচালক হিমেল আশরাফ বলেন, ‘কোর্টনি তো আর অনর্গল বাংলা ভাষায় কথা বলতে পারবেন না। তবে চিত্রনাট্যে যা আছে, তা ভালোভাবে আয়ত্ত করেছেন। তার সিরিয়াসনেস মুগ্ধ করার মতো।

আমেরিকায় বসে শাকিব খান ‘রাজকুমার’-এর ঘোষণা দিয়েছিলেন গত বছরের মাঝামাঝি সময়ে। নির্মাতা হিসেবে সে সময় হিমেল আশরাফের নামই শোনা গিয়েছিল। অন্যদিকে, সিনেমাটি প্রযোজনা করার কথা ছিল শাকিব খানের নিজেরই।

তবে পরবর্তীতে জানা যায়, ‘রাজকুমার’ প্রযোজনা করবেন শাকিব খানের ব্লকবাস্টার ‘প্রিয়তমা’ সিনেমার প্রযোজক রাষ্ট্রপতিপুত্র আরশাদ আদনান। অনেক আগেই সিনেমাটির কাজ শুরু হওয়ার কথা ছিল। কিন্তু নানা জটিলতায় পিছিয়ে যায়। অবশেষে চালু হচ্ছে ক্যামেরা।

(ঢাকাটাইমস/০৮ডিসেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :