নির্বাচনি কর্মকাণ্ডে শিশুদের ব্যবহার বন্ধে স্মারকলিপি প্রদান

পটুয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০২৩, ২০:৪৫

সারাদেশে চলমান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মিছিল, মিটিং, ক্যাম্পেইনসহ নির্বাচনি সকল কর্মকাণ্ডে শিশুদের ব্যবহার বন্ধের দাবিতে জেলা রিটার্নিং কর্মকর্তা এবং সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তাকে পৃথক দুটি স্মারকলিপি দিয়েছেন ন্যাশনাল চিলড্রেনস্ টাস্ক ফোর্স (এনসিটিএফ) পটুয়াখালী শাখার সদস্যরা।

রবিবার জেলা প্রশাসক কার্যালয়ে ইয়েস বাংলাদেশের সহযোগিতায় জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. নূর কুতুবুল আলমের কাছে স্মারকলিপি তুলে দেন সংগঠনের নেতৃবৃন্দরা।

এনসিটিএফ পটুয়াখালীর সভাপতি মো. রুবাইয়াত হক ও সাধারণ সম্পাদক নাফিউন নিহার অনির নেতৃত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন ইয়েস বাংলাদেশ পটুয়াখালীর সভাপতি হাসিবুর রহমান, এনসিটিএফ সদস্য ফারিয়া রহমান, মেহেদী হাসান নাবিল, চাঁদনী আক্তার ও সিয়াম আহমেদ।

এ সময় রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক বলেন, আমি ও আমরা শিশুদের এই চাওয়ার প্রতি সমর্থন জানিয়ে প্রয়োজনীয় সকল ব্যবস্থা নেয়ার প্রতিশ্রুতি দিলাম।

তিনি আরও বলেন, শিশুরাই আগামী দিনের সমৃদ্ধ বাংলাদেশের কারিগর তাই তাদের সুরক্ষা নিশ্চিতকরণ আমাদের অন্যতম দায়িত্ব। ইতোমধ্যেই নির্বাচনে অংশ নিতে যাওয়া সকল প্রার্থীকেই এ বিষয়ে বলা হয়েছে। বিষয়টি নিয়ে আবারও সতর্ক করা হবে যেন কেউ কোনভাবেই শিশুদের নির্বাচনি কোন কর্মকাণ্ডে অংশগ্রহণ না করায়। (ঢাকাটাইমস/১০ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :