অবশেষে খোঁজ মিলল পপির! জানা গেল স্বামী-সন্তানের নাম

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৩ ডিসেম্বর ২০২৩, ১১:৪৯ | প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০২৩, ১১:১০
ছবির ডানে নায়িকা পপির স্বামী আদনান উদ্দিন কামাল

দীর্ঘ তিন বছর আড়ালে থাকার পর অবশেষে খোঁজ মিলল ঢালিউডের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সাদিকা পারভিন পপির। অবশ্য তিনি আড়াল ভেঙে প্রকাশ্যে আসেননি। তবে জানা গেছে তিনি কোথায় থাকেন, তার স্বামী এবং সন্তানের নাম পরিচয়।

গুঞ্জন আগেই ছিল যে, এক শিল্পপতিকে বিয়ে করেছেন পপি, যার রয়েছে জাহাজের ব্যবসা। সেই গুঞ্জনই সত্যি হয়েছে।

বিভিন্ন সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, পপির স্বামীর নাম আদনান উদ্দিন কামাল। তিনি রাজধানীর লালবাগের কাজী রিয়াজ উদ্দিন রোডের বাসিন্দা। কামাল জান্নাত গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর। পাশাপাশি তার জাহাজের ব্যবসাও রয়েছে।

জানা যায়, কামালের সঙ্গে পপির বিয়ে হয়েছে চার বছর আগে। অর্থাৎ, আড়ালে যাওয়ার বছর খানেক আগেই বিয়ে করেন নায়িকা। বিয়ের পর স্বামীর সঙ্গে কিছুদিন ছিলেন পুরান ঢাকায়। তারপর উত্তরাতে। বর্তমানে থাকছেন অভিজাত এলাকা ধানমন্ডিতে।

শোনা যায়, এক বছর স্বামীর সঙ্গে লুকিয়ে সংসার করেছেন পপি। সে সময় প্রকাশ্যেই ছিলেন নায়িকা। এরপর অন্তঃসত্ত্বা হওয়ার পর চলে যান আড়ালে। দেশে করোনাভাইরাস হানা দেওয়ার কিছুদিন পর থেকে আর পপির দেখা মেলেনি।

পপির মা হওয়ার খবরও সত্যি। গণমাধ্যমে নায়িকার একজন ঘনিষ্ঠ আত্মীয় জানান, আড়াই বছর আগে পপির একটি পুত্রসন্তান হয়েছে। যার নাম আয়াত। পপি আর অভিনয় জগতে ফিরবেন না। কারণ, তার স্বামী চান না। এমনকি, বিনোদন জগতের কারও সঙ্গে তার যোগাযোগ থাকুক, তাও চান না।

তবে মাঝেমধ্যে পারিবারিক বিভিন্ন অনুষ্ঠানে হাজির হন পপি। কিন্তু সেখানে ছবি তোলেন না। যদি সেগুলো বাইরে প্রকাশ হয়ে যায় এই আশঙ্কায়। এসব বিষয়ে জানতে পপির একাধিক নম্বরে কল করে সেগুলো বন্ধ পাওয়া যায়। একটিতে রিং হলেও তিনি রিসিভ করেননি।

২০২০ সালের মাঝামাঝি লাপাত্তা হয়ে যান পপি। সে সময় দেওয়া একটি টিভি সাক্ষাৎকারে নায়িকা বলেছিলেন, ‘বিয়ে করলে লুকিয়ে করব না, সবাইকে জানিয়ে করব। আপাতত বিয়ের কোনো চিন্তা নেই। যখন করব, তখন সবাই জানতে পারবেন।’

সে সময় আলোচিত চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে পপির বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। ইস্কাটনের বাসায় জায়েদ-পপির বিয়ের প্রথম বার্ষিকী পালনের ছবিও ফাঁস হয়েছিল। কিন্তু সে বিয়ের কথা স্বীকার করেননি তারা। এরপরই লাপাত্তা হন পপি।

অর্থাৎ, জায়েদ খানের বিয়ের বিষয়টি সত্যি হলে, ব্যবসায়ী আদনান উদ্দিন কামালের সঙ্গে এটি পপির দ্বিতীয় বিয়ে। অন্যদিকে, কামালেরও এটি দ্বিতীয় বিয়ে বলে বিভিন্ন গণমাধ্যম সূত্রে খবর। এই বিয়ে নিয়ে নাকি খুশি নন পপির মা-বাবা এবং বোন।

এর আগে গত বছরের ২৬ জানুয়ারি অর্থাৎ, চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের দুদিন আগে হঠাৎই ফেসবুক লাইভে এসেছিলেন পপি। সেখানে তিনি জায়েদ খানের বিরুদ্ধে নানা অভিযোগ করেন। বলেন, জায়েদ খান নাকি তার বুকে পিস্তল ঠেকিয়ে নানা ভয়ভীতি দেখিয়েছিলেন। যেই পিস্তল তিনি পপির কাছ থেকে টাকা নিয়েই কিনেছিলেন।

এরপর শিল্পী সমিতির নির্বাচনের পর চিত্রনায়িকা নিপুণ আক্তার গণমাধ্যমকে জানিয়েছিলেন, সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে যে মামলা চলছে, উচ্চ আদালতের রায় যদি তার পক্ষে যায় তবেই প্রকাশ্যে আসবেন পপি। রায় নিপুণের পক্ষে গেছে বছর খানেক আগেই, কিন্তু পপি প্রকাশ্যে আসেননি।

এদিকে, পপি তিন বছর ধরে আড়ালে থাকায় ঝুলে আছে একাধিক সিনেমার কাজ। যেহেতু নায়িকা আর অভিনয় জগতে ফিরবেন না, ফলে সিনেমাগুলোর কাজ বন্ধ করে দেওয়া বা অন্য নায়িকা নিয়ে কাজ করা ছাড়া পরিচালক-প্রযোজকদের উপায় নেই।

(ঢাকাটাইমস/১৩ডিসেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :