রংপুরে ২ আ.লীগ প্রার্থীসহ ১০ জনের মনোনয়ন প্রত্যাহার

রংপুর ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০২৩, ২১:১৪

রংপুরের ৬টি সংসদীয় আসনে আওয়ামী লীগের ২ প্রার্থীসহ ১০ জন প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করেছেন।

রবিবার রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে ফ্যাক্সের মাধ্যমে রংপুর-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট রেজাউল করিম রাজু ও রংপুর-৩ আসনে তুষার কান্তি মণ্ডলের প্রার্থিতা প্রত্যাহারের আবেদন করা হয়।

এছাড়া প্রার্থিতা প্রত্যাহার করেছেন, রংপুর-১ আসনে আওয়ামী লীগের বিদ্রোহী মঞ্জুম আলী (স্বতন্ত্র), সবুজ মিয়া (বাংলাদেশ সাংস্কৃতিক জোট), রংপুর-২ আসনে আওয়ামী লীগের বিদ্রোহী সুমনা আক্তার (স্বতন্ত্র), আশরাফ উজ জামান (জাকের পার্টি), রংপুর-৩ আসনে লায়লা আঞ্জুমান (জাকের পার্টি), রংপুর-৪ আসনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হাকিবুর রহমান (স্বতন্ত্র), রংপুর-৫ আসনে শামীম মিয়া (জাকের পার্টি), রংপুর-৬ আসনে বেদারুল ইসলাম (জাকের পার্টি) তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

ফলে আসন্ন নির্বাচনে রংপুর-১ আসনে ৯ জন, রংপুর-২ আসনে ৩ জন, রংপুর-৩ আসনে ৬ জন, রংপুর-৪ আসনে ৩ জন, রংপুর-৫ আসনে ৮ জন, রংপুর-৬ আসনে ৭ জন প্রার্থীসহ মোট ৩৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান জানান, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে ১০ জন প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। বর্তমানে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন ৩৬ জন প্রার্থী।

তিনি আরও বলেন, আমি আশাবাদী আসন্ন নির্বাচনটি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ও অংশগ্রহণমূলক এবং ভোট উৎসব হবে। জনগণ ভোট দিতে যাবেন এবং তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাদের পছন্দের জনপ্রিয় ব্যক্তিকে নির্বাচিত করার।

(ঢাকাটাইমস/১৭ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :