ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের অ্যানুয়াল রিস্ক কনফারেন্স অনুষ্ঠিত

ঢাকা টাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০২৩, ১৫:২২

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক পিএলসি. এর কর্মকর্তাদের অংশগ্রহণে ঝুঁকি ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অ্যানুয়াল রিস্ক কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উক্ত কর্মশালার উদ্বোধন করেন বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফসাইট সুপারভিশন (ডিওএস)-এর সম্মানিত পরিচালক মো. জাবদুল ইসলাম এবং সভাপতিত্ব করেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের মাননীয় ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. মাসুদুর রহমান শাহ এবং ঝুঁকি ব্যবস্থাপনা বিষয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য দেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবদুল আজিজ।

অনষ্ঠানে সমপানী বক্তব্য প্রদান করেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চীফ রিস্ক অফিসার মুহাম্মদ মোস্তফা খায়ের। কর্মশালায় ব্যাংকিং খাতে ঝুঁকি ব্যবস্থাপনা বিষয়ে বিভিন্ন সেশন পরিচালনা করেন বাংলাদেশ ব্যাংকের ডিওএস-এর অতিরিক্ত পরিচালক ড. কাজী আরিফ-উজ-জামান। অন্যান্যদের মধ্যে, ব্যাংকের রিস্ক ম্যানেজমেন্ট ডিভিশনের প্রধান ও এসভিপি জনাব আলী নাহিদ খান, সকল আঞ্চলিক প্রধান এবং প্রধান কার্যালয়ের সংশ্লিষ্ট বিভাগীয় প্রধান ও কর্মকর্তাগণ উক্ত কর্মশালায় অংশগ্রহণ করেন।

(ঢাকা টাইমস/১৯ডিসেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :