জাল ভোট দেওয়া যাবে না: আমু

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৩ ডিসেম্বর ২০২৩, ২৩:১৮ | প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০২৩, ২২:১৬

ঝালকাঠি-২ আসনের নৌকা প্রতীকের হেভিওয়েট প্রার্থী আমির হোসেন আমু বলেছেন, ভোটের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে হবে। কোনো ধরনের জাল ভোট দেওয়া যাবে না। কেন্দ্রে সর্বাধিক সংখ্যক ভোটার উপস্থিত করতে হবে। এ নির্বাচন আন্তর্জাতিক বিভিন্ন মহল পর্যবেক্ষণ করবেন। তাই তারা যাতে কোনো ভোট কেন্দ্রে ত্রুটি ধরতে না পারে এবং কোনো ইস্যু তৈরি করতে না পারে, সে ব্যাপারে সকলকে সচেতন থাকতে হবে।

শনিবার সন্ধ্যায় ঝালকাঠির চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি আয়োজিত ব্যবসায়ীদের সঙ্গে এক নির্বাচনি মতবিনিময় সভায় এ কথা বলেন।

সভায় আমির হোসেন আমু আরও বলেন, এ ভোটের দিন আত্মীয়, স্বজন, পাড়া প্রতিবেশী সকলকে নিয়ে উৎসাহ উদ্দীপনার সঙ্গে ভোট কেন্দ্রে যেতে হবে।

বাংলাদেশের মানুষ নির্বাচনি প্রক্রিয়ার মাধ্যমে ক্ষমতার পরিবর্তন চায়।

শহরের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ঝালকাঠির চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. মনিরুল ইসলাম তালুকদার।

বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান, ঝালকাঠি পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার।

এর পূর্বে বিকালে আমির হোসেন আমু কেওড়া ইউনিয়নে নির্বাচনি সভায় মতবিনিময় করেন। তিনি উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান।

(ঢাকাটাইমস/২৩ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :