নিজের বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবি জাপা নেতা ইলিয়াসের

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০২৩, ১৯:১৪

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে দলের সকল পদ থেকে সদ্য বহিষ্কার হওয়া আদেশ প্রত্যাহারের দাবি জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা ও শেরপুর জেলার সাবেক সভাপতি মো. ইলিয়াস উদ্দিন চেয়ারম্যান।

বুধবার বিকালে খরমপুরস্থ জেলা জাতীয় পার্টির কার্যালয়ে সদ্য অব্যাহতির প্রত্যাহার ও পুনরায় দলে ফিরিয়ে নেওয়ার আহ্বান জানিয়ে মতবিনিময় সভা করেছেন মো. ইলিয়াস উদ্দিন চেয়ারম্যান।

এ সময় তিনি বলেন, অব্যাহতির বিষয় নিয়ে ইতোমধ্যে কেন্দ্রীয় নেতাদেরকে অবগত করেছি। দলের চেয়ারম্যানের সঙ্গে এ বিষয়ে কথা বলবো। যে কারণে আমাকে অব্যাহতি দেওয়া হয়েছে তা কোনোটাই আমার দ্বারা হয়নি। শেরপুর জেলা জাতীয় পার্টির নতুন সাধারণ সম্পাদক মাহমুদুল হক মনি কেন্দ্রে ভুল বুঝিয়ে এটা করেছেন। শেরপুরের জাতীয় পার্টির নেতারা ঐক্যবদ্ধ অবস্থানে রয়েছে। তারা এ অব্যাহতি মেনে নিতে পারছেন না। আমার ৪০ বছরের রাজনৈতিক জীবনে দলের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি। দলকে ভালোবেসে শেরপুরের জাতীয় পার্টিকে শক্তিশালী অবস্থানে নিয়ে এসেছি।

সভায় তিনি দাবি করেন, গত মঙ্গলবার দুপুরে জাতীয় পার্টির দলীয় প্যাডে দেওয়া অব্যাহতিপত্র প্রকাশের পর তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মাঝে ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে এবং অবিলম্বে জেলা জাতীয় পার্টির সভাপতির স্ব-পদে বহালসহ দলীয় কর্মকাণ্ড চালিয়ে যাওয়ার দাবি জানিয়েছেন।

অপরদিকে জাতীয় পার্টির সহ-সভাপতিকে ভারপ্রাপ্ত সভাপতি করে রাতে জেলা কমিটির সভা ডেকেছে জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মাহমুদুল হক মনি।

(ঢাকাটাইমস/২৭ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :