খিলক্ষেতে ৩ প্রাণ কেড়ে নেওয়া গাড়ির মালিকানা নিয়ে ধোঁয়াশা

​​​​​​​হাসান মেহেদী, ঢাকা টাইমস
| আপডেট : ২৮ ডিসেম্বর ২০২৩, ২৩:৪৯ | প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০২৩, ২০:৩৫

রাজধানীর খিলক্ষেত বাজার যাত্রী ছাউনি সংলগ্ন প্রধান সড়কে বেপরোয়া গতির একটি ল্যান্ডক্রুজার গাড়ির ধাক্কায় এক শিশুসহ তিনজন পথচারী নিহত হয়েছেন। নিহতরা হলেন- ইয়াসিন (৮), উজ্জ্বল পাণ্ডে (২৮) এবং অজ্ঞাত এক নারী। ঘটনার পর ওই গাড়িটির চালক নাহিদকে আটক করা হলেও এখনো বিলাসবহুল গাড়িটির মালিকানা নিয়ে রয়েছে ধোঁয়াশা।

ঘটনার ২৪ ঘণ্টা পার হয়ে গেলেও গাড়িটির প্রকৃত মালিকের পরিচয় জানাতে পারছে না খিলখেত থানা পুলিশ। থানার একেক কর্মকর্তার একেক ধরনের বক্তব্যে বিষয়টি চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

খিলক্ষেত থানার পরিদর্শক (তদন্ত) এনামুল হক খন্দকার ঢাকা টাইমসকে বলেন, গতকাল বুধবার (২৭ ডিসেম্বর) রাত ৯টার দিকে নিয়ন্ত্রণ হারানো দ্রুতগামী একটি ল্যান্ডক্রুজার গাড়ি খিলক্ষেত বাজার যাত্রীছাউনি সংলগ্ন প্রধান সড়কে যাত্রীদের চাপা দিলে শিশুসহ তিনজন নিহত হয়। পরে গাড়ির চালক নাহিদকে গ্রেপ্তার করা হয়েছে।

পরিদর্শক এনামুল হক বলেন, বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) গাড়িটির চালককে আদালতে পাঠানো হয়েছে এবং আদালতে পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। গাড়িটির সামনে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের একটি স্টিকার ছিল। গাড়িটি মুন্না নামে একজন ব্যবসায়ীর। গাড়ির মালিককে খোঁজা হচ্ছে।

এদিকে খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল বাশার ঢাকা টাইমসকে বলেন, ঘটনার পর চালককে পুলিশ গ্রেপ্তার করেছে। এ ঘটনায় তিনজন মারা গেছেন।

ল্যান্ডক্রুজার মডেলের এসইউভি (ঢাকা মেট্রো ঘ ১৫- ২৬৯১) গাড়িটির প্রকৃত মালিক সম্পর্কে জানতে চাইলে ওসি বলেন, গাড়িটির ভেতর গাড়ির কোনো কাগজপত্র ছিল না। গাড়ির নাম্বার অনুযায়ী মালিকের সন্ধান করা হচ্ছে। তবে এই গাড়িটি আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের কাছ থেকে সাইফুল্লাহ মোস্তফা নামে এক ব্যক্তি কিনেছেন, এমন তথ্য পাওয়া গেছে। বিষয়টি যাচাই-বাছাই চলছে। সাইফুল্লাহর পরিচয় এখনও জানা যায়নি বলেও জানান তিনি।

ক্যান্টনমেন্ট জোনের সহকারী পুলিশ কমিশনার মেরিনা আক্তার ঢাকা টাইমসকে বলেন, গাড়ি চাপার ঘটনায় চালক গ্রেপ্তার হয়েছে। গাড়িটির মালিক শাহানা আক্তার নামে এক নারী। তার পরিচয় সম্পর্কে জানতে চাইলে মেরিনা বলেন, বিষয়টি থানার ওসি বলতে পারবেন। থানা থেকে আমাদের যে তথ্য দেওয়া হয়েছে সেটাই আমরা জানি।

(ঢাকাটাইমস/২৮ডিসেম্বর/এইচএম/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বিশেষ প্রতিবেদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন এর সর্বশেষ

গামছা বিক্রেতা থেকে হাজার কোটি টাকার মালিক, মনে আছে সেই গোল্ডেন মনিরকে?

সোনার ধানের মায়ায় হাওরে নারী শ্রমে কৃষকের স্বস্তি

উপজেলা নির্বাচন নিয়ে কঠোর বার্তা দেবে আ. লীগ 

গরমে অতিষ্ঠ জনজীবন: চাহিদা বেড়েছে তরমুজের, ক্রেতা কম ডাবের

গাছ কাটার অপরাধে মামলা নেই 

কথায় কথায় মানুষ পেটানো এডিসি হারুন কোথায়? থানায় ছাত্রলীগ নেতাদের মারধরের তদন্ত কোথায় আটকে গেল?

মজুত ফুরালেই বাড়তি দামে বিক্রি হবে সয়াবিন তেল

কোন দিকে মোড় নিচ্ছে ইরান-ইসরায়েল সংকট

ছাদ থেকে পড়ে ডিবি কর্মকর্তার গৃহকর্মীর মৃত্যু: প্রতিবেদনে আদালতকে যা জানাল পুলিশ

উইমেন্স ওয়ার্ল্ড: স্পর্শকাতর ভিডিও পর্নোগ্রাফিতে গেছে কি না খুঁজছে পুলিশ

এই বিভাগের সব খবর

শিরোনাম :