বরিশালে স্বতন্ত্র প্রার্থীদের এজেন্ট বের করে দেওয়ার অভিযোগ 

বরিশাল ব্যুরো, ঢাকা টাইমস
| আপডেট : ০৭ জানুয়ারি ২০২৪, ১৩:০০ | প্রকাশিত : ০৭ জানুয়ারি ২০২৪, ১২:৫৮

বরিশাল জেলার ছয়টি আসনের বেশিরভাগ কেন্দ্র থেকে স্বতন্ত্র প্রার্থীদের এজেন্ট বের করে দেওয়ার অভিযোগ পাওয়া যাচ্ছে। তাদের অভিযোগ নৌকা প্রতীকের সমর্থকরা তাদের এজেন্টকে বের করে দিচ্ছে।

বরিশাল-৬ আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শামসুল আলম চুন্ন বলেন, উপজেলার দুর্গাপাশা ইউনিয়নের প্রতিটি ভোটকেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দিয়েছেন নৌকার সমর্থকরা। এছাড়াও নলুয়া ইউনিয়নের মোল্লা বাড়ির ভোট কেন্দ্র দখল করে ভোট নৌকার সমর্থকরা সিল মারছেন বলেও অভিযোগ করেন তিনি।

এসব ঘটনায় রিটার্নিং কর্মকর্তা বরাবর মৌখিকভাবে অভিযোগ জানালেও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি বলে জানান তিনি।

একই অভিযোগ করেছেন বরিশাল-৫ আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সালাউদ্দিন রিপনও। তিনি বলেন বিশটি ভোটকেন্দ্র থেকে আমার এজেন্টদেরকে বের করে দেওয়া হয়েছে। আমি মৌখিকভাবে নির্বাহী ম্যাজিস্ট্রেটকে জানালেও কোনো ব্যবস্থা নেয়নি।

বরিশাল-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী মো. আতিক বলেন, আমার উপজেলায় আগরপুর ইউনিয়নে কেন্দ্র দখল করে নিয়েছে নৌকা প্রতীকের সমর্থকরা।

বরিশাল-২ আসনের স্বতন্ত্র প্রার্থী ফাইয়াজুল হক রাজু বলেন, বেশ কয়েকটি ভোট কেন্দ্র থেকে আমার এজেন্ট বের করে দিয়েছে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা।

তবে বরিশাল-১ ও বরিশাল-৪ আসনে তেমন কোনো অভিযোগ পাওয়া যায়নি।

এসব অভিযোগের বিষয়ে রিটার্নিং কর্মকর্তা মো. শহিদুল ইসলাম বলেন, এজেন্ট বের করে দেয়ার বিষয়টি আমার জানা নেই। তবে কিছু ভোটকেন্দ্রের ব্যাপারে অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেওয়া হয়েছে।

(ঢাকাটাইমস/০৭জানুয়ারি/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :