নির্বাচনে সহযোগিতা না পেয়ে শ্রীপুর জাতীয় পার্টির সভাপতির পদত্যাগ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০২৪, ০৯:১৬

গাজীপুরের শ্রীপুরে নির্বাচনে দলীয় সহযোগিতা না পাওয়ার দল থেকে পদত্যাগ করেছেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি অধ্যাপক এফ এম সাইফুল ইসলাম। একই সঙ্গে সংগঠনের আরও পাঁচজন নেতা পদত্যাগ করেছেন।

সোমবার সন্ধ্যায় উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ পদত্যাগের ঘোষণা দেন তারা।

অধ্যাপক এফ এম সাইফুল ইসলাম দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর–৩ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

পদত্যাগী অন্য নেতারা হলেন, মাওনা ইউনিয়ন শাখা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. আফাজ উদ্দিন, উপজেলা জাতীয় ছাত্রসমাজের সভাপতি সামিউল ইসলাম, পৌর ছাত্রসমাজের সভাপতি আশরাফ হোসেন আবিরসহ আরও দুজন।

অধ্যাপক এফ এম সাইফুল ইসলাম লিখিত বক্তব্যে বলেন, ‘আমি দ্বাদশ সংসদ নির্বাচনে জাতীয় পার্টির হয়ে নির্বাচনে অংশ প্রতিদ্বন্দ্বিতা করেছি। নির্বাচনে জাতীয় পার্টি আমাকে কোনো ধরনের সহযোগিতা করেনি।

এ ছাড়া আমার ব্যক্তিগত কারণে আমি জাতীয় পার্টি থেকে পদত্যাগ করছি। এখন থেকে উপজেলা জাতীয় পার্টির সব পদ-পদবি ও সাধারণ সদস্য পদ থেকে আমি পদত্যাগ করলাম।

তিনি আরও বলেন, ইতোমধ্যে গাজীপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক বরাবর একটি পদত্যাগপত্র পাঠানো হয়েছে।

গাজীপুর জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মো. কামরুজ্জামান মণ্ডল বলেন, নির্বাচনে জাতীয় পার্টির পক্ষ থেকে প্রার্থীকে সব ধরনের সহযোগিতা করা হয়েছে। তিনি কি কারণে পদত্যাগ করলেন, আমি বলতে পারব না।

(ঢাকাটাইমস/৯জানুয়ারি/এসএ/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :