ঋতুপর্ণাকে স্বর্ণের নৌকা উপহার দিলেন ফেরদৌস

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৪৯ | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৩৬

ওপার বাংলার অন্যতম সেরা নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্তকে স্বর্ণের নৌকা উপহার দিলেন বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক ও ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ফেরদৌস আহমেদ। দুই দেশের এই দুই তারকা ঘনিষ্ঠ বন্ধু হিসেবে পরিচিত।

ঢাকায় এসে বৃহস্পতিবার বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবে আয়োজিত একটি সংবাদ সম্মেলনে অংশ নেন ঋতুপর্ণা। সেখানে অতিথি হিসেবে হাজির ছিলেন নায়ক-সংসদ সদস্য ফেরদৌসও। সেখানেই ঋতুপর্ণার হাতে আওয়ামী লীগের প্রতীক হিসেবে স্বর্ণের নৌকা তুলে দেন তিনি। ঋতুপর্ণা হাসিমুখে তা গ্রহণ করেন।

এর আগে বহুবার ঢাকায় এসেছেন কলকাতার এই নায়িকা। কাজ করেছেন বাংলাদেশের বেশ কিছু সিনেমায়। ফেরদৌসও ওপার বাংলার অনেক সিনেমায় অভিনয় করেছেন। সেই সূত্রেই তাদের মধ্যে ঘনিষ্ঠ বন্ধুত্ব।

এর আগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে ঢাকায় এসে বন্ধু ফেরদৌসের পক্ষে নির্বাচনি প্রচারণায় অংশ নেওয়ার কথা ছিল ঋতুপর্ণার। কিন্তু শেষপর্যন্ত বিতর্ক এড়াতে তিনি আসেননি।

কারণ এর আগে কলকাতায় তৃণমূল কংগ্রেসের পক্ষে নির্বাচনি প্রচারণায় গিয়ে মারাত্মকভাবে বিতর্কিত হয়েছিলেন ফেরদৌস। বাতিল করা হয়েছিল তার ভারতীয় ভিসা। শোনা যায়, সেই বিতর্ক মাথায় রেখে ফেরদৌসের নির্বাচনি প্রচারণায় আসেননি ঋতুপর্ণা।

তবে এবার এলেন। বৃহস্পতিবার তিনি যোগ দিলেন ‘সুচিত্রা সেন আন্তর্জাতিক বাংলা চলচ্চিত্র উৎসব’ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে। যেটি আগামী ২০ ও ২১ এপ্রিল অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রের জ্যামাইকা পারফর্মিং আর্টস সেন্টারে।

(ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/এলএল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :