ফের বিয়ে করছেন গায়ক অনুপম, পাত্রী কে?

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:০৩

গত নভেম্বরে বিয়ে করেছেন প্রাক্তন স্ত্রী। তিনিই বা একা থাকবেন কেন? না, একা আর বেশিদিন থাকছেন ওপার বাংলার জনপ্রিয় গায়ক, সুরকার, গীতিকার ও সংগীত পরিচালক অনুপম রায়। আগামী ২ মার্চ রেজিস্ট্রি বিয়ে সারবেন তিনি। কিন্তু এবার কাকে বিয়ে করছেন এই সংগীত তারকা?

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, অনুপমের হবু স্ত্রীর নাম প্রশ্মিতা পাল। টলিপাড়ার সংগীত জগতের অতি পরিচিত মুখ তিনি। অর্থাৎ, প্রশ্মিতা পাল একজন গায়িকা। সিনেমায় তার গাওয়া একাধিক গান সুপারহিট।

কলকাতার মেয়ে প্রশ্মিতা, আওয়ার লেডি ক্যুইন অব মিশন স্কুল থেকে পড়াশোনা করেছেন। লরেটো থেকে কম্পিউটার সায়েন্স নিয়ে ডিগ্রি লাভ করেন। ইনস্টিটিউট অব ইঞ্জিয়ারিং ম্যানেজমেন্ট কম্পিউটার সায়েন্স নিয়ে মাস্টার্স করেছেন।

ছোট থেকে গান শিখছেন প্রশ্মিতা। এখনও নিয়মিত তালিম নেন। রাজ চক্রবর্তীর ‘বোঝেনা সে বোঝেনা’ সিনেমায় গান গেয়ে লাইমলাইটে উঠে আসেন। ‘শুধু তোমারই জন্য’ সিনেমার ‘দেখতে বউ বউ’ বা ‘বলো দুগ্গা মাইকী’ সিনেমার ‘হতে পারে না’র মতো হিট গান গেয়েছেন প্রশ্মিতা। অনুপম রায়ের সুরেও ‘তোমায় নিয়ে গল্প হোক’ (হাইওয়ে)-র মতো গান গেয়েছেন প্রশ্মিতা।

এই গায়িকার গলায়ই এবার মালা পরাতে চলেছেন অনুপম রায়। গায়ক বলেন, ‘আমি আশাবাদী বলেই বিয়ে করছি। ‘আমাদের দুজনেরই মনে হয়েছে একে অপরের সঙ্গে আমরা ভালো থাকব এবং দু’জন দুজনের জীবন আর একটু ভালো করে বাঁচতে পারব।’

(ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :