এলো পোস্টার ট্রেলার, ঈদে মুক্তি পাবে জায়েদ খানের ‘সোনার চর’

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:২৩

আসছে রোজার ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে জায়েদ খান অভিনীত নতুন সিনেমা ‘সোনার চর’।

বুধবার সন্ধ্যায় রাজধানীর আগারগাঁওয়ে বাংলাদেশ ফিল্ম আর্কাইভে সিনেমার পোস্টার ও ট্রেলার প্রকাশ করা হয়। এই অনুষ্ঠানে সিনেমার মুক্তির খবরটি জানান সিনেমার পরিচালক জাহিদ হাসান।

অনুষ্ঠানে জায়েদ খান জানান, এটি তার ক্যারিয়ারে সবচেয়ে শ্রম দেওয়া সিনেমা। তিনি বলেন, ‘‘আমার ক্যারিয়ারে সবচেয়ে শ্রম দেওয়া সিনেমা হচ্ছে ‘সোনার চর’। মাসের পর মাস চুল না কাটা, শীতে নদীতে সাঁতরে শুটিং করাসহ এই সিনেমার জন্য কত শ্রম দিয়েছি সেটা ‘সোনার চর’ দেখলে দর্শক বুঝতে পারবেন।’’

তিনি আরও বলেন, ‘‘আমার ক্যারিয়ারে প্রথম ‘ভালোবাসা ভালোবাসা’ ঈদে মুক্তি পেয়েছিল। এ কারণে ঈদে সিনেমা মুক্তির ব্যাপারে আমার মধ্যে একটা থ্রিল তো কাজ করছেই। আমাদের দেশের দর্শক এখন ঈদে উৎসবে বেশি হলমুখী। সেই হিসেবে ঈদে ‘সোনার চর’ মুক্তি পেলে অনেক বেশি দর্শকের কাছে পৌঁছানো সম্ভব হবে।’’

মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটের ছবি ‘সোনার চর’। এর দেখানো হয়েছে, ১৯৭৫-এ বঙ্গবন্ধু হত্যার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশ ফিরে আসার সময়ের গল্প। এতে একজন মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করেছেন জায়েদ খান।

এক্সেল ফিল্মসের ব্যানারে নির্মিত ‘সোনার চর’ সিনেমায় জায়েদ খানের বিপরীতে অভিনয় করেছেন নবীন চিত্রনায়িকা জান্নাতুল স্নিগ্ধা। সিনেমার বিশেষ দুই চরিত্রে মৌসুমী ও ওমর সানী। বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, স্নিগ্ধা, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহিসহ অনেকে।

(ঢাকাটাইমস/২৮ফেব্রুয়ারি/এলএম/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :