বগুড়ায় গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় ২ বন্ধু নিহত

বগুড়া প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২১ মার্চ ২০২৪, ১৯:২৬

বগুড়ার কাহালুতে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় দুই বন্ধু নিহত হয়েছেন। এসময় মোটরসাইকে‌লে থাকা আরও একজন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার মালঞ্চা-রানীরহাট আঞ্চলিক সড়কে মুলার সাঁকো নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের ভুস্কুর গ্রামের শিবলু রহমান জেমস(১৭), সোহানুর রহমান সোহান(১৭) এবং আহত রাশেদুল ইসলাম (১৮) একই গ্রামের।

স্থানীয়‌দের বরাত দি‌য়ে পু‌লিশ জানায়, ঘটনার আগে ওই তিন বন্ধু মোটরসাইকেলে কাহালু উপজেলার ইন্দুখুর বাজারে বেড়াতে যান। সেখান থেকে ফেরার পথে মুলার সাঁকো নামক স্থানে দ্রুতগামী মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক সংলগ্ন গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায় এবং তিনজনই সড়কের ওপর ছিটকে পড়ে। ঘটনাস্থলেই শিবলু রহমান জেমস মারা যান। স্থানীয় লোকজন অপর দুজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সোহানুর রহমান সোহান মারা যান। গুরুতর আহত অবস্থায় রাশেদুল ইসলাম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা ব‌লেন, নিহত দুজনের লাশ পুলিশ হেফাজতে রয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

(ঢাকা টাইমস/২১মার্চ/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :