যুবককে মাদক সম্রাট আখ্যা দিয়ে এলাকায় মাইকিং

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০২৪, ১৬:০৫

‘মাসুদ এলাকার মাদক সম্রাট। সে হিরোইন খোর ও ইয়াবা ব্যবসায়ী। তাই তার পিঠের চামড়া থাকবে না’ এমন হুমকি দিয়ে টাঙ্গাইলের ভূঞাপুরে মাইকিং করেছে দিপু মোল্লা নামে এক যুবক। এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ায় এলাকাজুড়ে বইছে সমালোচনার ঝড়।

শনিবার (২৩ মার্চ) সন্ধ্যায় টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কয়েড়া ও নলুয়া এলাকায় এই মাইকিং করা হয়েছে।

দিপু মোল্লা গোবিন্দাসী ইউনিয়নের কয়েড়া গ্রামের আমির হামজা মোল্লার ছেলে। মাসুদ একই গ্রামের দক্ষিণপাড়ার এনায়েতের ছেলে।

মাইকিং করে দিপু মোল্লা বলেন, ‘কয়েড়া ঈদগাঁ মাঠ সংলগ্ন মাদক সম্রাট হিরোইন খোর ও ইয়াবা ব্যবসায়ী মো. এনায়েতের ছেলে। সে দীর্ঘদিন ধরে মাদক কেনা-বেচার সঙ্গে জড়িত। যা রাষ্ট্রের জন্য ভয়ংকর। এলাকায় মাদক ব্যবসা করলে মাসুদের পিঠের চামড়া থাকবে না।’

‘আজ শনিবার সন্ধ্যার পর মাসুদের বাড়ির সামনে মাদকবিরোধী গণ সভার আয়োজন করা হয়েছে। সকলের উপস্থিতি কামনা করছি। অনুরোধক্রমে- নলুয়া ও কয়েড়া ঈদগাঁ মাঠের সাবেক সভাপতি মো. খসরু মিয়া, কয়েড়া ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. রুবেল সরকার ও সমাজ সেবক তুলা শেখ।’

এমন অভিযোগের বিষয়ে জানতে মাসুদের মোবাইলে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। অপরদিকে মাইকিংকারী দিপু মোল্লার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া গেছে।

ইউপি সদস্য মো. রুবেল সরকার জানান, ‘শনিবার সন্ধ্যার দিকে দিপু মোল্লা নামে এক ছেলে মাসুদকে জড়িয়ে এলাকায় মাইকিং করেছে এবং তার বাড়ির সামনে গণ সভার ডাক দিয়েছে। আমি গিয়ে মাইকিং করার কারণ জানতে চাইলে সে কোনো সদুত্তর দিতে পারেনি। পরে ক্ষমা চেয়েছে দিপু।’

তিনি জানান, ‘দিপুর বাবা আমির হামজাসহ আরও বেশ কয়েকজন মাদকের সঙ্গে জড়িত। মাসুদের সঙ্গে প্রায়ই দিপুর বাবা মাদক সেবন করতো। এ নিয়ে কিছুদিন আগে মাসুদ ও দিপুর সঙ্গে তর্কবিতর্ক হয়েছিল। পরে দিপু মোল্লা মাসুদের বিরুদ্ধে এমন মাইকিং করেছে।’ গোবিন্দাসী ইউপি চেয়ারম্যান মো. দুলাল হোসেন চকদার বলেন, বিষয়টি জানা নেই।

এ বিষয়ে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আহসান উল্লাহ বলেন, এ ব্যাপারে কিছুই জানি না।

(ঢাকাটাইমস/২৪মার্চ/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :