মেহেন্দিগঞ্জে নিম্ন আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ইফতার ও ঈদ উপহার বিতরণ

মেহেন্দিগঞ্জ (বরিশাল) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ এপ্রিল ২০২৪, ২১:৫২

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলা ও পৌর এলাকার তিন শতাধিক নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার ও ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত মেহেন্দিগঞ্জ পৌরসভা ৪, ৫ নম্বর ওয়ার্ডের আদর্শ গুচ্ছ গ্রামে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ নাথ এমপি।

এসময় উপস্থিত ছিলেন- মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন, সাবেক ছাত্রলীগ সভাপতি সালাউদ্দিন আহমেদ বেপারী, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিল মো. সাইফুল ইসলাম, পৌর কাউন্সিল মশিউর রহমান নাদিম সাবেক দপ্তর সম্পাদক মো. রাকিব মাহমুদ তালুকদার সহ প্রমুখ।

এরপর এদিন বিকাল ৩টায় উপজেলা পরিষদ অডিটোরিয়াম হল রুমে পাঁচ শতাধিক দুঃস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রী উপহার শাড়ি বিতরণ করে প্রধান অতিথি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আছে বলে আজ আপনাদের মাঝে তার পক্ষে উপহার সামগ্রী পৌঁছে দিতে পেরেছি। তারা আশীর্বাদ দোয়ায় আমাদের পথচলা, তিনি ভালো থাকলে সুস্থ থাকলে দেশে এগিয়ে যাবে। দেশের মানুষ ভালো থাকবে নিরাপদে থাকবে, তার জন্য দোয়া করবেন। তার পরিবারের জন্য দোয়া করবেন, আমার জন্য দোয়া করবেন আপনাদের খেজমতে কাজ করে যেতে পারি।

(ঢাকা টাইমস/০২এপ্রিল/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :