বিয়ের পর অভিনয় জগৎ ছেড়ে দেবেন পূজা চেরি, যদি…

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২৪, ১০:৩১

বাংলাদেশের চলচ্চিত্র ইন্ডাস্ট্রি ঢালিউডের অন্যতম গ্ল্যামারস এবং প্রথমসারির নায়িকা পূজা চেরি। বেশকিছু ভালো সিনেমা উপহার দিয়ে খুব কম সময়ে অভিনয় জগতে তিনি পায়ের তলার মাটি শক্ত করে নিয়েছেন। সেই পূজাই একটি সাক্ষাৎকারে জানালেন, বিয়ের পর তিনি অভিনয় ছেড়ে দেবেন।

আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে এই নায়িকার নতুন সিনেমা ‘লিপস্টিক’। সেখানে পূজার নায়ক আদর আজাদ। মুক্তি প্রতিক্ষীত ওই সিনেমা নিয়েই সাক্ষাৎকারে কথা বলেন পূজা। সেখানে উঠে আসে নায়িকার ব্যক্তিজীবনও। কথা বলেন বিয়ের পরিকল্পনা নিয়েও। সেখানেই দেন বিয়ের পর অভিনয় ছাড়ার ইঙ্গিত।

তবে এ ক্ষেত্রে একটা কিন্তু রেখেছেন পূজা চেরি। নায়িকা জানান, বিয়ের পর তার পরিবার যদি অভিনয় নিয়ে আপত্তি তোলে, তারা যদি না চান, তাহলে তিনি আলো ঝলমলে এই চলচ্চিত্র জগৎকে বিদায় জানাবেন। সংসারে মন দেবেন। সবটাই নির্ভর করছে শ্বশুরবাড়ির লোকদের ইচ্ছা-অনিচ্ছার উপর।

তাহলে কি খুব শিগগির বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পূজা চেরি? সে বিষয় অবশ্য খোলাসা করেননি নায়িকা। বিভিন্ন সময়ে শাকিব খান, জোভান আহমেদসহ একাধিক তারকার সঙ্গে পূজার প্রেম সংক্রান্ত গুঞ্জন ছড়ালেও আপাতত তার বিয়ে নিয়ে কোনো খবর নেই। পূজার ধ্যান এখন মায়ের স্বপ্নপূরণ।

কয়েক দিন আগেই মা ঝর্ণা রায়কে হারিয়েছেন এই নায়িকা। সেই শোক বুকে নিয়েই কাজে ফিরেছেন। ঈদে মুক্তি প্রতিক্ষীত সিনেমা ‘লিপস্টিক’-এর জন্য প্রচার-প্রচারণা চালাচ্ছেন। মন দিয়ে অভিনয়টা চালিয়ে যেতে চান পূজা। এটাই নাকি তার প্রয়াত মা ঝর্ণা রায়ের স্বপ্ন ছিল।

পূজা বলেন, ‘ঈদে আমার সিনেমা মুক্তি পাচ্ছে। বিষয়টি যেমন আনন্দের, তেমনই কষ্টের। কারণ, সদ্যই মা-কে জীবন থেকে হারিয়ে ফেলেছি। তারপরও অভিনয় এবং সিনেমার প্রচার করতে হচ্ছে। এটাই আমার পেশা। সফল হলে সবচেয়ে বেশি খুশি হবে আম্মু। মায়ের স্বপ্ন পূরণে কাজটি মন দিয়ে করতে চাই।’

তবে কাজের ক্ষেত্রেও পূজার সঠিক কোনো পরিকল্পনা নেই। নায়িকা বলেন, ‘যে পরিকল্পনায় ছিল, যাকে নিয়ে পরিকল্পনা ছিল, সে আমার এবং আমাদের সঙ্গে নেই।’

পূজা জানান, ‘তবুও কাজ চালিয়ে যেতে চাই। যতটুকু কাজ করা দরকার, ততটুকুই করছি। যতটুকু কথা বলার দরকার, ততটুকুই বলছি। এর বাইরে কোনো কিছুই করব না, বলবও না। না করব শপিং, না করব ঘোরাঘুরি। সিনেমার প্রমোশন করার জন্য যতটুকু করা দরকার, ততটুকুই করব।’

প্রসঙ্গত, পূজা অভিনীত ‘লিপস্টিক’ পরিচালনা করেছেন কামরুজ্জামান রোমান। রোমান্টিক থ্রিলার ঘরানার এই সিনেমার গল্পে দেখা যাবে, রাজধানীর অদূরে এক গ্রামের কিশোরী বুচি। নায়িকা হওয়ার স্বপ্নে বিভোর সে। একসময় ঢাকায় আসে। একসময় নায়িকা হয়েও যায় বুচি। এরপরই শুরু হয় তার অন্য এক জীবন। সেই বুচি চরিত্রেই অভিনয় করেছেন পূজা।

এই সিনেমায় চিত্রনায়ক আদর আজাদ পূজার সঙ্গে জুটি বেঁধেছেন প্রথমবার। বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিমসহ অনেকে। সম্প্রতি প্রকাশ পেয়েছে কবির বকুলের লেখা সিনেমার আইটেম গান ‘বেসামাল’। যেটি অন্তর্জালে বেশ সাড়া ফেলেছে।

(ঢাকাটাইমস/০৫এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :