২২৩ রানের লক্ষ্যমাত্রা তাড়া করে জয় হোবার্টের

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০১৭, ২১:০৯

বিগ ব্যাশ লিগের (বিবিএল) চলতি আসরে বৃহস্পতিবার মেলবোর্ন রেনিগেডসের দেয়া ২২৩ রানের লক্ষ্যমাত্রা তাড়া করে জয় পেয়েছে হোবার্ট হারিকেন্স। বিগ ব্যাশের ইতিহাসে এটি সর্বোচ্চ রান তাড়া করে জয়ের রেকর্ড। তাছাড়া হোবার্ট হারিকেন্সের এই রানই বিগ ব্যাশে এক ইনিংসে দলীয় সর্বোচ্চ সংগ্রহ।

এদিন মেলবোর্নের ডকল্যান্ডস স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে চার উইকেট হারিয়ে ২২২ রান সংগ্রহ করে মেলবোর্ন রেনিগেডস। দলের পক্ষে মার্কাস হ্যারিস ২৫, অ্যারোন ফিঞ্চ ৬৩, ক্যামেরন হোয়াইট ৩৪, টম কুপার ৫৩*, ক্যালাম ফার্গুসন ১৫ ও থিসারা পেরেরা ২৮* রান করেন। হোবার্ট হারিকেন্সের পক্ষে জেক রিড ২টি, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান ১টি ও ডি’আর্কি শর্ট ১টি করে উইকেট নেন।

পরে হোবার্ট হারিকেন্স ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে আট উইকেট হারিয়ে জয়ের বন্দরে নোঙর করে। দলের পক্ষে বেন ম্যাকডারমট ৫২ বল খেলে ১১৪ রান করে আউট হন। এই রান করতে তিনি আটটি চার ও নয়টি ছক্কা মারেন। এছাড়া জর্জ বেইলি করেন ৫৯ রান। মেলবোর্ন রেনিগেডসের পক্ষে সুনিল নারিন ৩টি, টম কুপার ২টি ও ব্র্যাড হগ ২টি করে উইকেট নেন। ম্যাচসেরা হন সেঞ্চুরিয়ান ব্যাটসম্যান বেন ম্যাকডারমট।

(ঢাকাটাইমস/১২ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :