ঝালকাঠিতে শিশুর লাশ উদ্ধার

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০১৭, ১৯:৫০

ঝালকাঠির রাজাপুরে নয় বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এমনকি নিহত শিশুর ঘাড়ও ভাঙা অবস্থায় পাওয়া গেছে। এ থেকে পুলিশ ও পরিবার ধারণা করছে শিশুটিকে নির্মমভাবে হত্যার কারা হয়েছে।

জেলার রাজাপুর উপজেলার নিজ গালুয়া গ্রামের শ্রমজীবী পরিবারের ৯ বছরের শিশু রাকিব হাওলাদার স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল। বাবা দিনমজুর বাবুল হাওলাদার।

পুলিশ ও পরিবারের লোকজন জানান, বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় শিশু রাকিব। শুক্রবার সকাল ১০টার দিকে পাশের বাড়ির মুরগির খামারের পাশে শিশুটির লাশ দেখতে পায় এলাকার লোকজন। পরে পুলিশে খবর দিলে তারা লাশ উদ্ধার করে। তবে লাশের সুরতহালে শিশুর ঘাড় ভাঙা এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতে চিহ্ন পেয়েছে পুলিশ। শিশুটিকে নির্মমভাবে হত্যা করা হয়েছে বলে পুলিশ ও পরিবার ধারণা করছে। তবে কী কারণে ছেলেকে হত্যা করা হয়েছে তা ভেবে পাচ্ছেন না শোকে কাতর দিনমজুর বাবা বাবুল হাওলাদার।

নিহত শিশুর বাবা বাবুল হাওলাদার বলেন, তার ছেলেকে হত্যা করা হয়েছে। তিনি ছেলে হত্যার বিচার চান।

রাজাপুর-কাঁঠালিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোজাম্মেল হোসেন রেজা জানান, হত্যার বিষয়টি প্রাথমিকভাবে ধারণা করে লাশ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

(ঢাকাটাইমস/১৪জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :