‘খালেদাকে রাজনীতি থেকে বিতাড়নের ষড়যন্ত্র সফল হবে না’

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ অক্টোবর ২০১৭, ২০:৩০

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নামে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কুড়িগ্রামে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবদল ও ছাত্রদল।

মঙ্গলবার সকালে জেলা বিএনপি কার্যালয়ের সামন থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে পুলিশ মিছিলে বাধা দিলে জাহাজ মোড়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কুড়িগ্রাম জেলা যুবদলের সভাপতি রায়হান কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আবুবকর সিদ্দিক, সিনিয়র যুগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ কুড়িগ্রাম পৌরসভার সাবেক মেয়র ও সাংগঠনিক সম্পাদক নুর ইসলাম নুরু, সদর বিএনপি সম্পাদক মাহবুবার রহমান, জেলা যুবদল সম্পাদক নাদিম আহমেদ, সহসভাপতি নাসিম পারভেজ তারা, যুগ্ম সম্পাদক রুহুল আমিন খান টিপু, সাংগঠনিক সম্পাদক মো. রজব আলী, পৌর যুবদল সভাপতি ওয়াজেদ আলী ঝিনুক, সম্পাদক ইনসান আলী, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম শিমুল, থানা যুবদলের সভাপতি আব্দুল হামিদ, সম্পাদক ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক তাইজুল ইসলাম সাজু, জেলা ছাত্রদল সভাপতি আমিমুল ইহসান, সম্পাদক হাসান যোবায়ের হিমেল, সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন সহ সংগঠনের নেতারা। এসময় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, এক-এগারোর সময় সরকার বেগম খালেদা জিয়াকে রাজনীতি থেকে বিতাড়িত করার যে ষড়যন্ত্র করেছিল তা বর্তমান আওয়ামী সরকার পুনরায় শুরু করেছে। তারাও যেমন সফল হয়নি এ সরকারও হবে না। একের পর এক মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে এবং গ্রেপ্তারি পরোয়ানা জারি করে জাতীয়তাবাদী দলের রাজনীতিকে নিশ্চিহ্ন করা যাবে না বলেও উল্লেখ করেন বক্তারা। তারা অবিলম্বে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবি জানান।

(ঢাকাটাইমস/১০অক্টোবর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফরিদপুরে রিকশা চালকদের মাঝে ছাতা-পানি বিতরণ জেলা প্রশাসনের

এক জমি পরিষ্কারের আগুনে পুড়ল আরও ২৫ বিঘার ভুট্টা

জানাজায় গিয়ে আইফোন হারালেন ধর্মমন্ত্রী

উপজেলা নির্বাচন: নোয়াখালীর সুবর্ণচরে প্রতিপক্ষের কর্মীকে পিটিয়ে জখম করলেন চেয়ারম্যান

ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম

মাছের সঙ্গে এ কেমন শত্রুতা

পাথরঘাটায় সাংবাদিকদের নামে সাইবার মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন 

চুয়াডাঙ্গায় ৬ বছরের শিশু ধর্ষণ মামলায় বৃদ্ধ গ্রেপ্তার

তীব্র গরমে ধান কাটতে গিয়ে কৃষকের মৃত্যু

শিশু ঝুমুরকে ধর্ষণ ও হত্যার বর্ণনা দিতে গিয়ে কাঁদলেন র‌্যাব কর্মকর্তা

এই বিভাগের সব খবর

শিরোনাম :