নারায়ণগঞ্জে স্ত্রী হত্যায় স্বামী আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০১৭, ১৮:৪৬

নারায়ণগঞ্জের ফতুল্লায় পারিবারিক কলহের জের ধরে তালাক দেয়া স্ত্রীকে ছুরিকাঘাত খুন করে পালানোর সময় স্বামী নিজামউদ্দিনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার দুপুর ১২টায় ফতুল্লার পাগলা ভাবীবাজার এলাকায় এ ঘটনার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আহত ফেরদৌসী বেগম সাবিহা চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আটক নিজাম উদ্দিন চৌধুরী রাজধানীর ৯৩/৩ নবাবপুর এলাকার মৃত. গোলাম কিবরিয়া চৌধুরীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিজাম উদ্দিন তার তালাক দেয়া স্ত্রীকে ছুরিকাঘাত করে পালানোর সময় এলাকাবাসী তাকে আটক করে গাছের সাথে বেঁধে রাখে। পরে পুলিশ এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

ফতুল্লা মডেল থানা পুলিশের এসআই আমিনুল ইসলাম জানান, নিজাম উদ্দিনকে আটক করা হয়েছে। তার স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সেখান থেকে লাশ নিয়ে আনার প্রক্রিয়া চলছে।

এদিকে আটক নিজাম উদ্দিন চৌধুরীর দাবি, তিনি বিভিন্ন ধরনের ব্যবসা করতেন। বর্তমানে বেকার জীবন যাপন করছেন। ১৯৯১ সালে ফেরদৌসী বেগম সাবিহাকে বিয়ে করেন। বিয়ের পর তাদের তিন কন্যা সন্তানের জন্ম হয়। এদের মধ্যে ২ মেয়েকে বিয়ে দেয় ও এক মেয়ে লেখাপড়া করে।

এর মধ্যে তার শ্যালক ইমরানুল হক মিঠু ব্যবসার জন্য তার কাছ থেকে ১৫ লাখ টাকা ধার নেয়। এ টাকা না দিয়ে উল্টো তার স্ত্রীর কাছ থেকে ১৫ ভরি স্বর্ণালংকার নিয়ে বিক্রি করে দেয় শ্যালক মিঠু।

এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সময়ই ঝগড়া বিবাদ হয়। গত ১৪ সেপ্টেম্বর স্ত্রীকে তালাক দিয়ে পাগলা ভাবীবাজার এলাকায় একটি ম্যাসে থাকেন নিজাম। আর এক মেয়েকে নিয়ে তার স্ত্রী ম্যাসের পাশে রতন মিয়ার বাড়িতে ভাড়া থাকেন।

তিনি আরো দাবি করেন, স্বামী স্ত্রীর পাগলা ভাবীবাজার এলাকায় ৬ শতাংশ জমিতে একটি পরিত্যাক্ত বাড়ি রয়েছে। ওই বাড়ির অর্ধেকের মালিক তার স্ত্রী। বেলা সাড়ে ১১টায় স্থানীয় লোকজন জানান, তার বাড়ি দখলের জন্য তার স্ত্রী ও শ্যালক বাড়ির গেইটের তালা ভাঙছে। এ খবর পেয়ে দৌড়ে ওই বাড়িতে গিয়ে তার স্ত্রী ও শ্যালককে পেয়ে তর্কে জড়িয়ে পড়েন নিজাম। এক পর্যায়ে তার স্ত্রীকে এলোপাতারি ছুরিকাঘাত করতে থাকে নিজাম।

(ঢাকাটাইমস/২৯ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফরিদপুরে রিকশা চালকদের মাঝে ছাতা-পানি বিতরণ জেলা প্রশাসনের

এক জমি পরিষ্কারের আগুনে পুড়ল আরও ২৫ বিঘার ভুট্টা

জানাজায় গিয়ে আইফোন হারালেন ধর্মমন্ত্রী

উপজেলা নির্বাচন: নোয়াখালীর সুবর্ণচরে প্রতিপক্ষের কর্মীকে পিটিয়ে জখম করলেন চেয়ারম্যান

ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম

মাছের সঙ্গে এ কেমন শত্রুতা

পাথরঘাটায় সাংবাদিকদের নামে সাইবার মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন 

চুয়াডাঙ্গায় ৬ বছরের শিশু ধর্ষণ মামলায় বৃদ্ধ গ্রেপ্তার

তীব্র গরমে ধান কাটতে গিয়ে কৃষকের মৃত্যু

শিশু ঝুমুরকে ধর্ষণ ও হত্যার বর্ণনা দিতে গিয়ে কাঁদলেন র‌্যাব কর্মকর্তা

এই বিভাগের সব খবর

শিরোনাম :